এবার নুসরাতের পাশে দাঁড়ালেন কোয়েল মল্লিক

|

নুসরাত(বাঁয়ে) ও কোয়েল মল্লিক(ডানে)

ব্যক্তিগত জীবনটা সুখময় হচ্ছে না টালিউড নায়িকা নুসরাত জাহানের। প্রথম সন্তান জন্ম নেয়ার পর তাকে ঘিরে আলাদা ভুবন তৈরি করার কথা ছিল এ নায়িকার। কিন্তু নুসরাতকে উল্টো সামাল দিতে হচ্ছে সমালোচনা।  

গত কয়েক মাস ধরেই এসব ব্যক্তিগত বিষয়ে কটাক্ষের শিকার এ নায়িকা। বিশেষ করে গত ২৬ আগস্ট নুসরাতের কোলজুড়ে আসা ছেলেসন্তানের বাবা কে?— এ প্রশ্নেই মুখর ছিল কলকাতার সোশ্যাল মিডিয়া।

অবশ্য এই বিপদের সময়ে নুসরাতের পক্ষে দাঁড়িয়েছেন তার সহকর্মীরা। টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক নুসরাতের পক্ষে বলেছেন, এ বিষয়ে বাইরে থেকে মন্তব্য করা অনুচিত। 

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, নুসরাত নিজের জীবনে যেটি ঠিক মনে করেছে, সেটিই করেছে। তার ফলের মুখোমুখি তাকেই হতে হবে, অন্য কাউকে নয়। তাই বাইরে থেকে মন্তব্য করাটাও এ ক্ষেত্রে একেবারেই অনুচিত।

নুসরাতকে পরামর্শ দেয়ার অধিকার তাদেরই রয়েছে, যারা জীবনের প্রতিটা মুহূর্তে ওর পাশে থাকেন, যারা ওর সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। কোনো দায়িত্ব ছাড়াই বাইরে থেকে উপদেশ দিয়ে চলে যাওয়া খুব সহজ। কারও মূল্যবোধ বা আদর্শের সাথে আমার না-ই মিলতে পারে, কিন্তু সেটি নিয়ে বিচার বা মন্তব্য করার কোনো অধিকার আমার নেই।

তিনি আরও বলেন, নুসরাত যখন মা হয়েছিল, ওকে শুভেচ্ছা জানিয়েছিলাম। মনে হয়েছিল, একজন মা যখন সন্তানের জন্ম দেন, তাকে ঘিরে একটা পজিটিভলি থাকা দরকার।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply