শাহরুখের দুঃসময়ে সাইমনের আবেগঘন স্ট্যাটাস

|

শাহরুখের দুঃসময়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন সাইমন।

ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো-এনসিবি গ্রেফতার করেছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। এই ঘটনার পর নেটিজেনদের একাংশ যেমন শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন, তেমনি বলিউড বাদশার ভক্তরা সমর্থন ও নিঃশর্ত ভালোবাসা জানিয়েছে প্রিয় অভিনেতার প্রতি। পছন্দের অভিনেতার এমন বিপদে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশের চিত্রনায়ক সাইমন সাদিক।

ফেসবুকে সাইমন সাদিক লিখেছেন, পৃথিবীতে কোনো বাবাই খারাপ না। আর বাবার কাছে কোনো সন্তান খারাপ, সেটা চিন্তাতেও আসেনা। একজন বাবার কাছে সবচেয়ে খারাপ সময়টা হলো, যখন তার সন্তান বিশাল বড় একটা দুঃসময় পার করে।

শাহরুখ খানকে উদ্দেশ্য করে সাইমন আরও লিখেন, শুধু ভারতবর্ষে নয়, সারা পৃথিবী জুড়ে আপনার যে সুনাম, আপনার যে মহত্ব, আপনার যে খ্যাতি, আপনার যে মানবিক দিক, সেটা হয়তো দুই/চার/দশ জনের আছে। আপনার নিজের সংসারের ছবির ফ্রেম অসাধারণ, চমৎকার, ভালোবাসার। নিজের সন্তানের দুঃসময়ে আপনি যেভাবে ভেঙে পড়েছেন এটা খুব স্বাভাবিক। তবে ভুলে গেলে চলবে না, রাতের আকাশ ভোরের অপেক্ষায়। সকল জটিলতা কাটিয়ে ছেলে ফিরে আসুক ঘরে, আনন্দে ভরে উঠুক ভুবন। নিজের মত, নিজের ছেলের যত্ন নিন। ছেলের বন্ধুদের যত্ন নিন। শাসন, খেয়াল, আনন্দ আর ভালোবাসায় ভেসে যাক সব দুঃখ স্মৃতি।

প্রসঙ্গত, শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে। ৭ অক্টোবর পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ডে থাকার কথা এই তারকা সন্তানের।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply