পলাশবাড়িতে আ’লীগ নেতার বিরুদ্ধে তাঁতীলীগ নেত্রীর ধর্ষণ মামলা

|

প্রতীকী ছবি।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়িতে আ’লীগ নেতা রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতীলীগের এক নারী নেত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (৬ অক্টোবর) বিকেলে ওই নারী নিজে বাদী হয়ে রফিকুলকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন।

৩১ বছর বয়সী ভুক্তভোগী ওই নারী নেত্রী তাঁতীলীগ পলাশবাড়ি উপজেলা কমিটির সম্পাদক পদে আছেন। অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আ’লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি।

মামলায় ওই নারী নেত্রী উল্লেখ করেন, বিয়ের আশ্বাসে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ বাসা ভাড়া করেও তার সঙ্গে অবাধে শারীরিক মেলামেশা করে রফিকুল। বিয়ে করার কথা বলায় রফিকুল নানা তালবাহানা শুরু করে। ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাব দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেয় বলে অভিযোগ নারী নেত্রীর। ফলে বাধ্য হয়ে থানায় তার বিরুদ্ধে মামলা করেন ওই নারী।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী মামলা করেছেন। তাকে স্বাস্থ‌্য পরীক্ষার জন‌্য সদর হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত আসামি রফিুকুল ইসলামকে গ্রেফতারে চেষ্টা চলছে‌।

তবে এ বিষয়ে বক্তব‌্য জানতে চেষ্টা করেও পাওয়া যায়নি অভিযুক্ত রফিকুল ইসলামকে। এছাড়া বিষয়টি নিয়ে পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলেও তারা এ বিষয়ে মন্তব্য করতে রাজি হয়নি।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply