বিসিবিতে নির্বাচিত ৬ নতুন মুখ

|

ছবি: সংগৃহীত

বিসিবিতে নির্বাচিত হয়ে এসেছেন ৬ নতুন মুখ। প্রথমবার ক্রিকেট বোর্ডে যুক্ত হয়েছেন ওবেদ নিজাম, ফাহিম সিনহা, তানভিন আহমদে টিটু, সালাউদ্দিন চৌধুরী, ইফতেখার রহমান মিঠুরা। তবে সবচেয়ে বড় চমক হয়ে বিসিবির পরিচালনা পরিষদে যুক্ত হয়েছেন মনজুর আলম মনজু। নতুন দায়িত্ব পেয়ে সবাই চান সামর্থ্যের সেরাটা দিয়ে ক্রিকেটের উন্নয়নে কাজ করতে।

সকাল ১০টায় বিসিবির নির্বাচনে ভোট গ্রহণ শুরু হবার পর থেকে এমন শ্লোগান শ্লোগানে মুখর ছিল বিসিবি প্রাঙ্গন। কিন্তু মাঠের বাইরের এই উত্তাপ ছিল না ব্যালটের যুদ্ধে। প্রত্যাশিতভাবে অনেকটা প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই ক্যাটগরি-১ থেকে নাইমুর রহমান দুর্জয়ের সাথে নির্বাচিত হয়েছেন নারায়নগঞ্জের তানভিন আহমেদ টিটু। এখনও আনুষ্ঠানিকভাবে কোনো দায়িত্ব বণ্টন না হলেও ফতুল্লা স্টেডিয়ামের জলাবদ্ধতা দ্রুত নিরসন করতে চান স্থানীয় এই পরিচালক।

ঢাকার ক্লাবগুলোর ক্যাটাগরি-২ থেকে শেষ মুহূর্তে মোহামেডানের মাসুদুজ্জামান নাম প্রত্যাহার করে নেয়ায় লড়াইটা ছিল প্রায় একপেশে। প্রত্যাশিতভাবে প্রথমবার বিসিবির পরিচালক নির্বাচিত হয়েছেন ওবেন রশিদ নিজাম, সালাউদ্দিন চৌধুরী, ফাহিম সিনহা, ইফতেখার রহমান মিঠু ও মনজুর আলম মনজু।

সবচেয়ে বড় চমক মনজুর আলম মনজু। মোহামেডানের হকি কমিটির চেয়ারম্যান হঠাৎ করে বিসিবির নির্বাচনে এসেই হয়েছেন পরিচালক। বিসিবিতে আসার কারণ জানানোর পাশাপাশি নিজের কর্মপরিকল্পনার কথাও জানিয়েছেন মনজু।

আনুষ্ঠানিক ভাগে গেজেট আকারে আগামী বৃহস্পতিবার (৭ অক্টোবর) প্রকাশ করা হবে বিসিবি নির্বাচনের ফলাফল।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply