পেরেজের কথা চরম অসম্মানজনক, ক্ষেপেছেন লিওনার্দো

|

এমবাপ্পেকে নিয়ে এখনও চলছে টানাটানি। ছবি: সংগৃহীত

দলবদলের মৌসুম শেষেও পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদ যাওয়ার বিষয়ে চলছে আলোচনা ও বিবাদ। এর মধ্যে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ও পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো মেতেছেন এমবাপ্পেকে নিয়ে তর্কে। রিয়াল সভাপতির কথায় ক্ষেপে গিয়ে লিওনার্দো বলেছেন, পেরেজের কথা চরম অসম্মানজনক। এসব আর সহ্য করা হবে না।

দল বদলের মৌসুমে রিয়ালে পাড়ি জমাতে চেয়েও পারেননি ফরাসি ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। পেরেজ বলেছেন, এমবাপ্পের বিষয়ে তারা জানুয়ারির ১ তারিখ জানতে পারবে। পেরেজের বিবৃতিকে পিএসজির জন্য অসম্মানের মনে করছেন লিওনার্দো।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপকে লিওনার্দো বলেন, একই সপ্তাহে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় (বেনজেমা), কোচ (কার্লো আনচেলত্তি) এবং এখন ক্লাব প্রেসিডেন্ট পেরেজ এমনভাবে এমবাপ্পেকে নিয়ে কথা বলছেন যেন কিলিয়ান তাদেরই খেলোয়াড়। আমি আবারও বলছি, এমন অসম্মানজনক আচরণ সহ্য করা হবে না।

পিএসজির স্পোর্টিং ডিরেক্টর আরও বলেন, পেরেজের এসব কথাবার্তা দুই বছর ধরেই চলছে। কিন্তু তাকে বুঝতে হবে ট্রান্সফার মার্কেট এখন বন্ধ। তাকেও এসব কথা বলা এখন বন্ধ করতে হবে। মাঠে খেলা হচ্ছে। আর এমবাপ্পে আমাদের খেলোয়াড়। আর ক্লাবের সবাই বুঝতে পারছে যে, পিএসজি আর এমবাপ্পের সম্পর্ক দীর্ঘমেয়াদী হবে।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply