ডাইনি খোঁজার মতো কাণ্ড: শাহরুখের ছেলে গ্রেফতারে সুজানের মন্তব্য

|

ডাইনি খোঁজার মতো কাণ্ড: শাহরুখের ছেলে গ্রেফতারে সুজানের মন্তব্য

ছবি: সংগৃহীত

মাদকসহ ছেলে আরিয়ান গ্রেফতারের পর কটাক্ষের মুখে পড়তে হয়েছে শাহরুখ খানের পরিবারকে। তবে তার পক্ষে বলিউডে অনেকে তারকাকে সবর হতে দেখা গেছে। অনেকে গেছেন কিং খানের বাড়িতে।

এবার আরিয়ানের গ্রেফতারি নিয়ে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানের করা মন্তব্য ভাইরাল হয়েছে। তার মতে, আরিয়ানের গ্রেফতার আসলে ‘ডাইনি খোঁজা’র মতো বিষয়! খবর আনন্দবাজার পত্রিকার।

আরিয়ান গ্রেফতার হওয়ার পর সাধারণ মানুষের সঙ্গে পা মিলিয়েছেন লেখিকা শোভা দে। শাহরুখ-পুত্রের গ্রেফতার নিয়ে তার বক্তব্য ছিল, এই ঘটনার পর সকলের, বিশেষ করে অভিভাবকদের নড়েচড়ে বসা উচিত। তার সেই মন্তব্য সংবাদমাধ্যমে প্রকাশ পাওয়ার পর শোভা ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘জরুরি’।

সেই ছবির মন্তব্য বাক্সে বলি তারকা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান নিজের মতামত প্রকাশ করেছেন। শোভা দে’র বক্তব্যের বিরোধিতা করে লিখেছেন, আরিয়ানকে গ্রেফতার করা আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো। এখানে আরিয়ানের কোনও ভূমিকা নেই। সে কেবল ভুল সময়ে ভুল জায়গায় ছিল। এ রকম ঘটনা দুঃখজনক। কারণ আরিয়ান খুবই ভাল ছেলে। আমি গৌরী এবং শাহরুখের পাশে আছি। সুজান ছাড়াও আরও কয়েক জন আরিয়ানের পক্ষে কথা বলেছেন।

শোভার অনেক অনুরাগীও আরিয়ানের সমর্থনে এগিয়ে এসেছেন, আবার অনেকে মতবিরোধও প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, শনিবার রাতে মুম্বাইয়ের কাছে আরব সাগরে একটি ক্রুজ থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ানকে। পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রোববার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তার দুই বন্ধুকে। আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply