১০ অক্টোবর থেকে হলে উঠতে পারবে ঢাবির ১ম থেকে ৩য় বর্ষের শিক্ষার্থীরা

|

ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ১ম, ২য় ও ৩য় বর্ষের শিক্ষার্থীরা আগামী ১০ অক্টোবর থেকে নিজ নিজ হলে উঠতে পারবেন। যেসব শিক্ষার্থী কোভিড ১৯ এর অন্তত ১ ডোজ টিকা নিয়েছেন তারা স্বাস্থ্যবিধি ও SOP (Standard operating procedure) অনুসরণ করে আগামী ১০ অক্টোবর সকাল ৮টা থেকে টিকা গ্রহণের কার্ড বা সনদ এবং বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেখিয়ে নিজ নিজ হলে উঠতে পারবেন।

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) উপাচার্য অধ্যাপক ড. মো. আকতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় প্রো-উপাচার্য (অতিরিক্ত) ড. মো. আবদুস সামাদ, প্রো-উপাচার্য (শিক্ষা) ড. এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, বিভিন্ন হলের প্রোভোস্ট-ওয়ার্ডেন ও প্রক্টর উপস্থইত ছিলেন।

শিক্ষার্থীদের জাতীয় পরিচয় পত্র প্রাপ্তির জন্য আগামী ৭ অক্টোবর থেকে টিএসসিতে ভোটার রেজিস্ট্রেশন কেন্দ্র স্থাপন করা হবে বলেও সভায় জানানো হয়। যেসব শিক্ষার্থীর জাতীয় পরিচয় পত্র নেই তারা টিএসসির বুথ থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে দ্রুত জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করতে পারবেন বলে সভায় জানানো হয়। সকল বর্ষের শিক্ষার্থীদের দ্রুততম সময়ের মধ্যে শতভাগ টিকা প্রদানের আওতায় এনে সশরীরের শ্রেণি কার্যক্রম আরম্ভের আশাবাদ ব্যক্ত করা হয় সভায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply