শাহরুখের দেখা পেতে অ্যাপয়েন্টমেন্ট লাগতো আরিয়ানের

|

ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খান এতোই ব্যস্ত থাকেন যে, তার সাথে নিজ ঘরে দেখা করতে ছেলে আরিয়ান খানেরও প্রয়োজন পড়তো তার বাবার ব্যক্তিগত সহকারীর কাছ থেকে অ্যাপয়েন্টমেন্টের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরার আরিয়ান খান বলেছেন এসব কথা।

আমেরিকার বিখ্যাত কমিক ‘রিচি রিচ’এর প্লটের সাথে একদম মিলে গেছে শাহরুখ ও তার ছেলে আরিয়ানের এই ঘটনা, যেখানে অপেক্ষাকৃত কম ধনী আরিয়ান তার বাবার দেখা পেতে অ্যাপয়েন্টমেন্ট করতেন। তবে পরিহাসের ব্যাপার, মাদক মামলায় এনসিবির হেফাজতে আটক আরিয়ানের সাথে দেখা করার জন্য এবার অনুমতি নিতে হলো শাহরুখ খানকে। বাবার সামনে কান্নায় ভেঙে পড়েছিলেন ২৪ বছর বয়সী আরিয়ান, জানিয়েছে ইন্ডিয়া টিভি টাইমস।

এনসিবির জেরায় আরিয়ান খান বলেন, বাবা এতোই ব্যস্ত থাকেন যে তার সাথে দেখা করার জন্য তার ব্যক্তিগত সহকারী পূজার কাছ থেকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো। কেবল এর পরেই আমি বাবার সাথে দেখা করতে পারতাম।

জানা গেছে, বাবার সাথে দু’মিনিট কথা বলার সুযোগ পেয়েছিলেন আরিয়ান খান। মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর রোববার (৩ অক্টোবর) প্রথম তাদের কথা হয়েছে বলে জানা গিয়েছে। এনসিবি সূত্রে জানা গেছে, কর্মকর্তারা তাকে জেরা করার সময় বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন ২৪ বছরের তারকা-সন্তান। জেরার সময়ে আরিয়ান জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন।

শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply