ছেলের সাথে মাত্র দুই মিনিট দেখা হলো শাহরুখের, কেঁদে ফেললেন আরিয়ান

|

ছবি: সংগৃহীত।

বাবার সাথে দু’মিনিট কথা বলার সুযোগ পেলেন আরিয়ান খান। মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর রোববার (৩ অক্টোবর) প্রথম তাদের কথা হয়েছে বলে জানা গিয়েছে। এনসিবি সূত্রে জানা গেছে, কর্মকর্তারা তাকে জেরা করার সময় বার বার কান্নায় ভেঙে পড়ছিলেন ২৩ বছরের তারকা-সন্তান। জেরার সময়ে আরিয়ান জানিয়েছেন, চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। খবর আনন্দবাজার।

মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীর মাদক-পার্টি থেকে শনিবার রাতে আরিয়ানসহ ৮ জনকে আটক করে এনসিবি। রোববার বিকেলে মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে শাহরুখ-পুত্রকে। তার সাথে গ্রেফতার হয়েছেন আরও দু’জন। তারা হলেন, মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্ট। আপাতত এনসিবি-র হেফাজতে রয়েছেন তারা।

আরিয়ানের গ্রেফতারি পরোয়ানা প্রকাশ পেয়েছে ‘দ্য নিউ ইন্ডিয়ান’ সংবাদমাধ্যমে। সেখানে আরিয়ান নিজের হাতে কলম দিয়ে লিখেছেন, ‘আমাকে কেনও গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’ এর নিচে ছিল আরিয়ানের স্বাক্ষর।

শাহরুখের ছেলেকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply