জামিন পেলেন না শাহরুখ পুত্র আরিয়ান

|

জামিন নামঞ্জুর, এনসিবির হেফাজতে থাকবে আরিয়ান। ছবি: সংগৃহীত

চাঞ্চল্যকর মুম্বাই মাদক মামলায় জামিন পাননি গ্রেফতার হওয়া বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আরিয়ানের সাথে গ্রেফতার হওয়া অন্যান্যদের জামিন আবেদনও মঞ্জুর করেনি আদালত। মুম্বাইয়ের ধনকুবেরদের সন্তানদের তাই থাকতে হচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে। আরিয়ানের বাবা শাহরুখ এবং মা গৌরী ছিলেন না হেয়ারিংয়ের সময়।

আরিয়ান খান এবং অভিযুক্ত অপর সাতজনকে নিজেদের হেফাজতে আটক রাখার প্রয়োজনীয়তা উল্লেখ করে এনসিবির এক আইনজীবী বলেছেন, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্তটি চালানো হবে, কারণ এই তদন্ত একই সাথে অভিযুক্ত এবং তদন্তকারী উভয়ের জন্যই উপকার বয়ে আনবে।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সাথে এবার আন্তর্জাতিক পর্যায়ের মাদক চক্রের যোগসূত্র পেয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এ জন্য আগামী ১১ অক্টোবর পর্যন্ত যাতে আরিয়ানকে হেফাজতে নেয়া যায়, তার জন্য আদালতে আবেদন করবেন তদন্ত কর্মকর্তারা। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এর আগে গত শনিবার (২ অক্টোবর) প্রমোদতরী থেকে মাদকসহ আটক হয় আরিয়ান। একই সাথে আরিয়ানের বান্ধবী মুনমুন এবং আরবাজও আটক হন। টানা ১৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার দেখানো হয় আরিয়ানকে।

আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, তার কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ রুপি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারের দিন এনসিবির পক্ষ থেকে বলা হয়েছিল, একদিন এনসিবির হেফাজতে থাকবে আরিয়ান। তবে সোমবার জানানো হয়, এ নিয়ে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। তার সাথে আন্তর্জাতিক মাদকচক্রের যোগসূত্র থাকতে পারে বলেও ইঙ্গিত মিলেছে। তাই আরিয়ানকে আরও কয়েকদিন হেফাজতে রাখার আবেদন করা হচ্ছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply