ম্যাক্সওয়েলের সেরা টি-টোয়েন্টি একাদশে নেই কোনো ভারতীয়

|

গ্লেন ম্যাক্সওয়েল। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি ক্রিকেটে পছন্দের খেলোয়াড় নিয়ে নিজের সেরা একাদশ বানিয়েছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। দলটিতে নেই কোনো ভারতীয় খেলোয়াড়।

আইসিসির ওয়েবসাইটে প্রকাশিত এক সাক্ষাৎকারে এ কথা জানান এই অজি তারকা। অতীত এবং বর্তমানে খেলা সেরা পাঁচজনের তালিকার এক নম্বরে আছেন আফগান ক্রিকেটের পোস্টার বয় রশিদ খান। এই তালিকার দুই নম্বরে আছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ম্যাক্সওয়েলের পছন্দের তালিকার তিন নম্বরে আছেন ২০১৯ বিশ্বকাপের ইংলিশদের শিরোপা জয়ের নায়ক বেন স্টোকস। তালিকার চার নম্বরে আছেন সাবেক অজি হার্ডহিটার অ্যাডাম গিলক্রিস্ট। পাঁচ নম্বরে রেখেছেন স্বদেশি তারকা শন টেইট।

রশিদ খানের ব্যাপারে ম্যাক্সওয়েলের মন্তব্য, জিনিয়াস স্পিনার যিনি ভালো ব্যাটও করেন। আন্দ্রে রাসেল নিয়ে ম্যাক্সওয়েল বলেন, দ্রুত গতির বোলার, সর্বোচ্চ দক্ষতার হিটার এবং বাউন্ডারি লাইনে অসাধারণ স্পিনার।

ম্যাক্সওয়েলের দলের উইকেটের পেছনটা সামলাবেন কিংবদন্তি অ্যাডাম গিলক্রিস্ট। আর স্বদেশি শন টেইট নিয়ে ম্যাক্সওয়েল বলেন, ক্যারিয়ারের শেষদিকেও এতোটাই ভয়ানক ছিলেন টেইট যে কোনো ব্যাটারের জন্যই তাকে সামলানো ছিল কঠিন ব্যাপার।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply