শাহরুখ পুত্রকে আটক করে রাতারাতি তারকা বনে গেছেন যে পুলিশ কর্মকর্তা

|

ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার হাতে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। দীর্ঘ ১৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর শনিবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে তাকে আটক করে পুলিশ। প্রমোদতরীর রেভ পার্টি থেকেই তাকে আটক করা হয়েছে। এরপরই গোটা ভারত জুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। তবে এসব কিছুকে ছাপিয়ে এখন আলোচনায় এনবিসি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে।

জানা গেছে, আরিয়ানকে ধরতে ছদ্মবেশ ধরে প্রমোদতরীতে হানা দিয়েছিলেন এনসিবি কর্মকর্তা সমীর। তবে এটিই তার প্রথম অভিযান নয়। বলিউডসহ বিভিন্ন হাই প্রোফাইল ব্যক্তিদের মামলার তদন্তভার এসে পড়ে তার কাঁধেই। মাদক মামলা হোক কিংবা কর ফাঁকি দিয়ে বিদেশি মুদ্রার আমদানি, সবেতেই ডাক পড়ে অসীমের। বলতে গেলে এই কর্মকর্তা এখন বলিউডের ত্রাসে পরিণত হয়েছেন। আরিয়ান কাণ্ডে আরও একবার শিরোনামে উঠে এলেন সমীর।

২০১১ সালে মুম্বই বিমানবন্দরে বিশ্বকাপ ট্রফি আটকে দেওয়া থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের তদন্তের দায়িত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে। ট্রফি আটকে দেয়ার পেছনে তার অভিযোগ ছিল, সোনায় মোড়া বিশ্বকাপটির আমদানি শুল্ক ফাঁকি দেয়া হয়েছিল। শেষ পর্যন্ত শুল্ক মিটিয়ে ট্রফি ছাড়াতে হয়।

এছাড়া, ২০১৩ সালে বিদেশি মুদ্রাসহ গায়ক মিকা সিংকে মুম্বই বিমানবন্দরে আটক করেন সমীর। এমনকি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর মাদকযোগেরও তদন্ত চালিয়েছেন তিনি।

গত দু’বছরে মুম্বাই বিমানবন্দর থেকে ১৭ হাজার কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করেছে তার দল। এমনকি, অনুরাগ কাশ্যপ, বিবেক ওবেরয়, রামগোপাল বর্মাদের বিরুদ্ধে হিসাব বর্হিভূত আয়ের মামলা করেছেন তিনি। ২ হাজার তারকার বিরুদ্ধে আমদানি শুল্ক ফাঁকি দিয়ে মামলা করেছেন এই সমীর।

মাদক কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেপ্তার করায় সেই তালিকায় আরও একটি নাম যুক্ত হল। বলিউডের জন্য আরও আতঙ্কের কারণ হয়ে দাঁড়ালো এই সমীর ওয়াংখেড়ে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply