মাদকসেবন বা নারীসঙ্গ; সবকিছুতেই ছাড় থাকবে আরিয়ানের, বলেছিলেন শাহরুখ

|

শাহরুখ খান ও তার ছেলে আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার হাতে আটক বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান।

শনিবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে আরিয়ানকে আটকের খবর সামনে আসার পর থেকেই চাঞ্চল্যের সৃষ্টি হয় দেশজুড়ে। গোয়াগামী প্রমোদতরীর মাদক-পার্টি থেকে আরিয়ানসহ মোট আটজনকে আটক করেছে এনসিবি। সকলেই মুম্বাইয়ের বিত্তশালী পরিবারের সন্তান, আটক আটজনের মধ্যে দুইজন নারী। এই ঘটনায় চাপা নিস্তব্ধতা বলিউডের অন্দর মহলে।

এই ঘটনার ২৩ বছর আগে আরিয়ানের জন্ম দিয়েছিলেন শাহরুখ পত্নী গৌরী খান। সেই সময় ছেলেকে নিয়ে শাহরুখ এমন কিছু মন্তব্য করেছিলেন, যা আবার আলোচনায় আসলো এই ঘটনার পর।

আরিয়ানের জন্মের পর শাহরুখ জানিয়েছিলেন, তিনি চান তার ছেলে সেইসব করুক যা যৌবনে তিনি করতে পারেননি। শাহরুখ রসিকতা করেই এক সংবাদকর্মীকে বলেছিলেন, আমার ছেলে মাদকে আসক্ত হোক, শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, সে সব কিছু যেন সে করতে পারে।

শাহরুখ আরও বলেছিলেন, তার ছেলে ‘স্পয়েল্ড ব্রাট’ (বড়লোক বাবার বেগড়ানো সন্তান) হোক, বরং সে ‘ভালো ছেলে’ হলে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হবে। মেয়েদের বাবারা আরিয়ানের নামে অভিযোগ করবে এমনটাই চান তিনি।

২৩ বছর পর সেই কথাই কী সত্যি হচ্ছে? অন্তত এনসিবির তদন্তে শাহরুখের ছেলেকে আটক করার পর থেকে তেমনই জল্পনা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের পর আরিয়ানকে গ্রেফতার দেখিয়েছে এনসিবি। ছেলের এই কীর্তি সামনে আসার পর থেকে মুখ খোলেননি শাহরুখ-গৌরী।

শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে যাত্রী সেজে অভিযান চালিয়ে মাদক পার্টির পর্দা ফাঁস করেন এনসিবির কর্মকর্তারা। এনসিবির পক্ষ থেকে জানানো হয়েছে পার্টি থেকে এমডিএমএ, কোকেন, এমডি, চরস এর মতো নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে।

শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করে এনসিবি’র কর্মকর্তারা। অভিযোগ ছিল, সেখানে মাদক পার্টি চলছিল। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছে শাহরুখপুত্র আরিয়ান।

শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে জানা যায় ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে। সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

উল্লেখ্য, গত মে মাসেই সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী লাভ করেছে আরিয়ান খান। অভিনেতা নয়, পরিচালক হওয়ার স্বপ্ন রয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ানের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply