ক্রুজে মাদকের পার্টি, আটক শাহরুখপুত্র আরিয়ান (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

ভারতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তাদের হাতে আটক হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এনসিবি ইতোমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে আরিয়ানকে। মুম্বাইয়ের এক মাদক মামলায় আটক করা হয় তাকে। খবর ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের।

শনিবার (২ অক্টোবর) রাতে মাঝসমুদ্রে অবস্থিত এক ক্রুজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিল সে। আর সেখান থেকেই তাকে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে। সে ছাড়াও ওই বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে আরও ১০ জনকে আটক করে এনসিবি।

এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানান, বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা রেভ পার্টি থেকে তাকে নিয়ে আসা হয়।

 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই ক্রুজে অভিযান চালায় এনসিবি। গোপন সংবাদের ভিত্তিতে যাত্রী বেশে ক্রুজে চড়েন এনসিবির কর্মকর্তরা। এরপর পার্টি শুরু হতে আটক করা হয় মোট ১০ জনকে।

এনসিবি জানায়, আরিয়ান খানের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি মাদক নিয়েছেন কিনা বা অন্যদের মাদক দিয়েছেন কিনা, তা নিয়ে তদন্ত চলছে। এনসিবি আরিয়ানের ফোনের চ্যাটগুলি খতিয়ে দেখছে বলে জানায় তারা।

উল্লেখ্য, আরিয়ান খান, শাহরুখ খান এবং গৌরী খানের প্রথম সন্তান। শাহরুখ-গৌরির মেয়ে সুহানা খান এবং আব্রাম নামে আরেকটি ছেলে রয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply