রাতে পালিয়ে থেকেও মাদকাসক্ত ছেলের হাতে খুন হলেন পিতা

|

কিশোরগঞ্জে বাবাকে খুনের অভিযোগে গ্রেফতার হৃদয় মিয়া।

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ছেলের ভয়ে পালিয়ে বাড়ির বাইরে রাত যাপন করতেন কিশোরগঞ্জের কটিয়াদীর নিদান মিয়া (৫০) নামে এক বাবা। কিন্তু খবর পেয়ে রাতের বেলা সেখানে গিয়ে তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার ছেলে।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সদরের পৌরসভা এলাকার দড়িচরিয়াকোনা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত অবস্থায় এ হতভাগ্য পিতাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত পৌনে ৪টার দিকে মৃত্যু হয়।

শনিবার সকালে এলাকাবাসী ঘাতক পুত্র মাদকাসক্ত হৃদয় মিয়াকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ নিহত পিতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত নিদান মিয়ার ছোট ভাই মো. রতন মিয়া জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে আমার ভাই নিদান মিয়া চরিয়াকোনা স্বনির্ভর বাজার থেকে প্রতিশ্রুতি কিন্ডারগার্ডেন স্কুলে রাত যাপনের জন্য ফিরছিলেন। পথে রাস্তায় ওঁত পেতে থাকা হৃদয় মিয়া ধারালো দা দিয়ে মাথাসহ সারা শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে বাজিতপুরের জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল গেলে সেখানে তার অবস্থার আরও অবনতি ঘটে। তারপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত পৌনে চারটার দিকে তিনি মারা যান।

ভাইয়ের হত্যাকারী ঘাতক হৃদয় মিয়া মাদকাসক্ত ও উশৃঙ্খল প্রকৃতির ছিল। সে তার মা-বাবাকে কখনো ভরণপোষণ দিতো না। টাকার জন্য সে সবসময় তার মা-বাবাকে অত্যাচার করতো। ঘটনার বেশ কিছুদিন পূর্ব থেকে সে তার বাবাকে হত্যা করার হুমকি দিয়ে আসছিল। এ কারণে আমার ভাই নিদান মিয়া বাড়িতে থাকতো না। তিনি চরিয়াকোনা প্রতিশ্রুতি কিন্ডারগার্টেন স্কুলে গোপনে রাত্রি যাপন করতেন। সেই স্কুলেই ফিরছিলেন তিনি। এ হত্যাকাণ্ডের বিচার চেয়ে ঘাতক হৃদয় মিয়াকে আসামি করে কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছি।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন জানান, আটক হৃদয় মিয়াকে জিজ্ঞাসাবাদের সময় তার পিতাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply