গুঞ্জন সত্যি হলো, বিচ্ছেদের ঘোষণা দিলেন সামান্থা-নাগা

|

ছবি: সংগৃহীত

বেশ ক’দিন ধরেই গুঞ্জন ছিল, বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন ভারতের জনপ্রিয় দক্ষিণী তারকা দম্পতি সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্য। অবশেষে সেই গুঞ্জনই সত্য হলো।

স্বামী অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের সংসারজীবনের ইতি টানছেন জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে এক যৌথ বিবৃতির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন এ দম্পতি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

খবরে বলা হয়, যৌথ বিবৃতিতে নাগা চৈতন্য ও সামান্থা আক্কিনেনি বলেন, ‘শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পরে আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।’

তারা আরও জানান, এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে। ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানান, তারা যেনো এ যুগলের পাশে থাকেন।

সপ্তাহখানেক আগে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছিল, এই দম্পতির দুই পরিবারের সমস্ত সমঝোতার প্রচেষ্টাই ব্যর্থ হয়েছে। এমনকি তারা আলাদা থাকাও শুরু করেছিলেন।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। অতঃপর প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply