গাজীপুরে গাড়িতে ট্রেনের ধাক্কা, ঢাবির সাবেক শিক্ষক নিহত

|

গাজীপুরের কালীগঞ্জে লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি প্রাইভেটকার আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী ও গাড়িচালক আহত হয়েছেন।

শুক্রবার (১ অক্টোবর) বিকেলে কালীগঞ্জের নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম খাঁন (৭২) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ছিলেন বলেও এসআই প্রদীপ জানান। আহতরা হলেন তার স্ত্রী দিলজুয়ারা খানম এবং গাড়িচালক বরিশালের উজিরপুর থানার হাবিবপুর গ্রামের আনছের আলী সরদারের ছেলে মো. সোলেমান মিয়া (৩২)। এ দম্পতি মিরপুর ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে থাকেন।

কালীগঞ্জ থানার উপ—পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার সাহাজী জানান, ওই দম্পতি টাঙ্গাইলের মির্জাপুর থেকে প্রাইভেটকার যোগে কালীগঞ্জ হয়ে ঢাকায় ফিরছিলেন। পথে বিকেল সাড়ে পাঁচটার দিকে কালীগঞ্জের নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারটির সঙ্গে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি যাত্রী ও চালকসহ ছিটকে গিয়ে পাশের খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা প্রাইভেটকারে থাকা স্বামী-স্ত্রীসহ ও চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আব্দুর রহিম খাঁনকে মৃত অবস্থায় এবং তার স্ত্রী দিলজুয়ারা খানম, গাড়ি চালক সোলেমানকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। পরে আহত দু’জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ইমাদুল জাহেদী বলেন, ময়না তদন্তের জন্য নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply