পল্লবী থেকে কলেজ পড়ুয়া ৩ ছাত্রী লক্ষাধিক টাকা-স্বর্ণালঙ্কার ও স্কুল সার্টিফিকেটসহ নিখোঁজ

|

ছবি: সংগৃহীত

রাজধানীর পল্লবীতে কলেজ পড়ুয়া তিন বান্ধবী বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী নিয়ে একসঙ্গে হারিয়ে গেছেন। বৃহস্পতিবার সকাল থেকে পরিবারের সদস্যরা তাদের খুঁজে পাচ্ছেন না।

পরিবারের দাবি, বিদেশে নেয়ার প্রলোভনে তাদেরকে নিয়ে গেছে একটি নারী পাচারকারী চক্র। নিখোঁজ তিন শিক্ষার্থী হলেন— কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা সবাই দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

এদের মধ্যে নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রি কলেজ ও কানিজ দুয়ারিপাড়া কলেজের শিক্ষার্থী।

এ ঘটনায় নিসার মা মাহমুদা আক্তার আজ শুক্রবার (১ অক্টোবর) পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে যাদের বিবাদি করা হয়েছে, তারা হলেন— তরিকুল, রকিবুল ও জিনিয়া। এর মধ্যে জিনিয়া টিকটকের পরিচিত মুখ আর তরিকুল-রকিবুল সহোদর।

অভিযোগে মাহমুদা জানান, তার মেয়ে নিসা ও তার দুই বান্ধবী কানিজ ও স্নেহাকে বিদেশে নেয়ার প্রলোভন দেখিয়ে ঘরছাড়া করেছে একটি নারী পাচারকারী চক্র। পরিবারের কাউকে কিছু না বলে গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় সবাই নিজ নিজ বাসা থেকে একযোগে বের হয় এ এখন পর্যন্ত নিখোঁজ ৩ জন। বের হওয়ার সময় সবাই বাসা থেকে নগদ কয়েক লাখ টাকা, গয়না, স্কুল সার্টিফিকেট ও দামি মোবাইল নিয়ে গেছে।

পল্লবী থানার ওসি জানান, হারানো মেয়েদের খুঁজতে ডিএমপির সবগুলো সংস্থা কাজ করছে। দ্রুতই তাদের খুঁজে পাওয়ার আশাবাদ তার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply