বাগেরহাটে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

|

ছবি: প্রতীকী

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলা উপজেলায় নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) দুপুরে উপজেলা ধানসাগর ইউনিয়নের সাভারের পাড় গ্রামের মিন্টু হাওলাদারের বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত দুই শিশু সোহান (৮) ও মাহিম (৭) সম্পর্কে একে অপরের মামাতো-ফুফাতো ভাই। এ ঘটনায় পুলিশ থানায় অপমৃত্যু মামলা দায়ের করে শিশু দুইটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে পিরোজপুরের বালিপাড়া থেকে এনামুল হাওলাদারের ছেলে মাহিম তার মায়ের সঙ্গে নানা সৈয়দ হাওলাদারের বাড়িতে বেড়াতে আসে। অপরদিকে একই সময় ইদ্রিস আলীর ছেলে সোহান তার মায়ের সঙ্গে ঢাকা থেকে দাদা মিন্টু হাওলাদারের বাড়ি বেড়াতে আসে। তারা সম্পর্কে আত্মীয় হওয়ায় সমবয়সী দুই শিশু সোহান ও মাহিম মিন্টু হাওলাদারের বাড়িতে খেলা করছিল। এরপর দুপুর একটা থেকেই তারা নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজির পর বিকেল তিনটার দিকে তাদেরকে মিন্টুর বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন। এমন হৃদয়বিদারক ঘটনায় দুই পরিবারে ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply