মদ খেয়ে পুলিশ নিয়ে জঙ্গলে গরুখোঁজা খুঁজলেন নিজেকেই

|

পুলিশের সঙ্গে খুঁজলেন নিজেকেই। ছবি: সংগৃহীত

অনেক আলাভোলা মানুষ কাঁধে গামছা রেখে গামছা খোঁজেন পুরো বাড়ি। পরে ঘাম মুছতে গিয়ে হাতে চলে আসে গামছা। তার চেয়েও অদ্ভুত ঘটনা ঘটেছে তুরস্কে। হারিয়ে গিয়ে নিজেকেই নিজে খুঁজছেন পুলিশের সঙ্গে। না পেয়ে হতাশও হয়ে পড়েছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) তুরস্কের বুরসা প্রদেশে ঘটেছে এই অদ্ভুত ঘটনা।।

খোঁজাখুঁজির একপর্যায়ে যখন নাম ধরে ডাক দেয়া হলো, তখনই বোঝা গেল ঘটনাটা। নাম শুনে ঘাবড়ে গিয়ে ওই ব্যক্তি বুঝতে পারেন, গত কয়েক ঘণ্টা তিনি নিজেকেই গরু খোঁজা খুঁজেছেন। তুরস্কের ডেইলি সাবাহর খবর।

ওই ব্যক্তির নাম বেইহান মুতলু। বয়স ৫০। ঘটনার দিন বন্ধুদের সঙ্গে মদের আসরে বসেছিলেন বেইহান। তবে কয়েকপাত্র মদ্যপানের পরই হঠাৎ আসর ছেড়ে বেরিয়ে যান। এর পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। অনেক খোঁজাখুঁজির পর বেইহানের বন্ধুরা বাধ্য হয়েই পুলিশে খবর দেন। পুলিশ একটি নিখোঁজ মামলা দায়ের করে খোঁজ শুরু করে ওই ব্যক্তির। এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালানোর সময়েই ঘটনাটি ঘটে।

একটি জঙ্গলে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করার পর বেইহানের নাম ধরে ডাকতে শুরু করে পুলিশ। বেইহান তখন পুলিশের দলটির সঙ্গেই ছিল। নিখোঁজ ব্যক্তিকে খুঁজতে ব্যস্ত। নিজের নাম শুনে তিনি চমকে যান। চেঁচিয়ে বলে ওঠেন, কাকে খুঁজছ আমি তো এখানে! পুলিশও এতক্ষণে বুঝতে পারে, তারা যাকে খুঁজছেন, সে পুরো সময় তাদের সঙ্গেই ছিলেন।

বেইহান অবশ্য জানিয়েছেন, তিনি ভেবেছিলেন পুলিশ তাকে নয়, অন্য কাউকে খুঁজছে। তাই তিনি পুলিশকে সাহায্য করার চেষ্টা করছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply