টুখেল জানেন না কেন য়্যুভেন্টাসের কাছে হারলো চেলসি

|

কিয়েসার গোলে চেলসিকে হারালো য়্যুভেন্টাস। ছবি: সংগৃহীত

দুই স্ট্রাইকার পাওলো দিবালা ও আলভারো মোরাতার অনুপস্থিতি সত্ত্বেও কিয়েসার গোলে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসিকে হারিয়েছে ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্টাস। চেলসির কোচ টমাস টুখেল জানেন না, কেন এভাবে খেলে হারলো তার দল।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ এইচ এর ম্যাচে য়্যুভেন্টাসের বিপক্ষে ফেভারিট ছিল টমাস টুখেলের চেলসি। ইনজুরি জর্জরিত য়্যুভেন্টাস দিবালা ও মোরাতার ইনজুরিতে কোনো স্ট্রাইকার ছাড়াই একাদশে গড়ে। প্রথমার্ধে কেউ সাফল্য না পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই জয়সূচক গোল পায় য়্যুভেন্টাস। ফেদেরিকো কিয়েসা ৪৬ মিনিটে নাম তোলেন স্কোর শিটে। গোল শোধে মরিয়া চেলসি ম্যাচে ৭৩% শতাংশ বল পজেসন রাখলেও গোলের দেখা না পাওয়ায় জয়ী বেশে মাঠ ছাড়ে তুরিনের ক্লাবটি।

টমাস টুখেল জানেন না, কেন এভাবে খেলে হারলো তার দল। ছবি: সংগৃহীত

টমাস টুখেলের ভয়ঙ্কর চেলসি হঠাৎ করেই গত পাঁচ দিনের ব্যবধানে হারলো দ্বিতীয় ম্যাচ। গত শনিবার (২৫ সেপ্টেম্বর) ঘরের মাঠে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ১-০ গোলে হেরেছিল ব্লুজরা।

ম্যাচের পর টমাস টুখেল বলেন, গত কালও ট্রেনিং দারুণভাবেই হলো। কিন্তু আজ মাঠে হলো না তেমনটা। আমি জানি না, কেন এমন হলো। পুরো দলই ভালো খেলতে পারেনি। এই পর্যায়ের ফুটবলে দ্বিতীয়ার্ধের শুরুর কয়েক সেকেন্ডের মাথায় গোল হজম করাটা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply