য়্যুভেন্টাস-চেলসির মহারণ আজ; মাঠে নামবে বার্সা, ম্যান ইউ

|

চ্যাম্পিয়ন চেলসির বিরুদ্ধে খেলবে আজ য়্যুভেন্টাস। ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে আজ রাতে আছে বিগ ম্যাচ। ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্টাস আতিথ্য দেবে বর্তমান চ্যাম্পিয়ন চেলসিকে। আলিয়াঞ্জ স্টেডিয়ামে মাঠে নামার আগে চেলসির দুশ্চিন্তা এনগোলো কন্তের অনুপস্থিতি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই ম্যাচ মিস করবেন ফ্রান্সের এই মিডফিল্ডার। ইনজুরি সমস্যা বেশি ভোগাচ্ছে য়্যুভেন্টাসকে। রোনালদোর ক্লাব ছাড়ার পর দলের মূল দুই ফরোয়ার্ড পাওলো দিবালা ও আলভারো মোরাতা ইনজুরিতে মাঠের বাইরে।

ইউরোপা লিগের পর চ্যাম্পিয়ন্স লিগে লড়বে ম্যান ইউ-ভিয়ারিয়াল। ছবি: সংগৃহীত

গ্রুপ ‘জি’ এর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে কঠিন পরীক্ষা দিতে হবে ভিয়ারিয়ালে বিপক্ষে। গ্রুপের প্রথম ম্যাচে ইয়াং বয়েজের কাছে হেরে চাপে আছে রেড ডেভিলরা। স্পেনের ক্লাবটির বিপক্ষে তাদের অতীত রেকর্ড খুব খারাপ। ভিয়ারিয়ালের সাথে ৫ দেখায় কখনোই জেতেনি ইউনাইটেড। উল্টো হেরেছে সবশেষ দেখায়। এই ম্যাচে ইনজুরির কারণে অধিনায়ক হ্যারি ম্যাগুয়ারের সার্ভিস পাবে না ম্যানচেস্টারের ক্লাবটি।

জয়ের ধারায় ফিরতে মরিয়া বার্সা লড়বে বেনফিকার সাথে। ছবি: সংগৃহীত

গ্রুপ ‘ই’ এর ম্যাচে রাতে মাঠে নামবে বার্সেলোনা। পর্তুগিজ ক্লাব বেনফিকার আতিথ্য নেবে স্প্যানিশ জায়ান্টরা। প্রথম ম্যাচে বায়ার্নের কাছে হারের স্বাদ ভুলে জয়ের ধারায় ফিরতে চায় কোম্যানের দল। এই ম্যাচেও লম্বা ইনজুরিতে আক্রান্ত বার্সার খেলোয়াড়ের তালিকা। অ্যাগুয়েরো, ডেমবেলে, জর্ডি আলাবার মতো তারকাদের পাবে না বার্সা। গ্রুপের আরেক ম্যাচে ইউক্রেনের ক্লাব ডায়নামো কিয়েভের বিপক্ষে মাঠে নামবে বায়ার্ন মিউনিখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply