মেসির ‘পার্ফেক্ট নাইট’এর দর্শক সিটিজেন ও অন্যান্যরা

|

নতুন ক্লাবে গোলের পর মেসি। ছবি: সংগৃহীত

নতুন ক্লাব পিএসজির হয়ে মেসি ম্যাজিকের দর্শক হলো সিটিজেন ও পুরো বিশ্ব। ২৬২ মিনিটের গোলখরার ইতি টানার জন্য চ্যাম্পিয়ন্স লিগের বিশাল মঞ্চই বেছে নিলেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

ম্যাচ শেষে মেসি বলেছেন, মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ম্যান সিটির বিরুদ্ধে পার্ক দ্য প্রিন্সেসের দর্শকদের সামনে মঞ্চায়িত এই জয় ছিল ক্লাবের জন্য একটি ‘পার্ফেক্ট নাইট’। ব্রাগের বিরুদ্ধে ১-১ ড্রয়ের পর এই জয়টি ক্লাবের জন্য ছিল ভীষণ গুরুত্বপূর্ণ। গোল পেয়ে আমি খুশি। সাম্প্রতিক সময়ে আমি খুব বেশি খেলিনি। পার্ক দ্য প্রিন্সেসের দর্শকদের সামনে কেবল একটি ম্যাচ খেলেছি। ধীরে ধীরে খাপ খাইয়ে নিচ্ছি নতুন পরিবেশের সাথে। জয় পাওয়াটা তাই খুব কাজে লাগবে আমাদের জন্য।

টানা ১৭টি চ্যাম্পিয়ন্স লিগে গোল করার পর লিওনেল মেসি বলেন ক্লাবের পরিবেশ নিয়ে। জানান, সবার সাথে সম্পর্ক ও বোঝপড়া আরও ভালো হচ্ছে। আমাদের সবারই একসাথে বেড়ে উঠতে হবে। খেলার মান আরও বাড়াতে হবে। তবে গত চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্টের সাথে এমন জয় আমাদের জন্য জরুরি ছিল।

তবে মেসি ফ্যানদের জন্য গোলটির গুরুত্ব ছিল মাঝ সাগরে ঝড়ের পর তীরের দেখা পাওয়ার মতো। মেসি তার ঢঙেই করেছেন পিএসজির হয়ে প্রথম গোল। মধ্য মাঠেরও নিচে থেকে বল নিয়ে শুরু করলেন স্বভাবসুলভ দৌড়। ড্রিবল করে ছিটকে ফেললেন একজন মার্কারকে। ইদ্রিস গায়ার সাথে ওয়ান টু করে পৌছে গেলেন ডি বক্সের কাছে। বল ছাড়লেন আগুয়ান এমবাপ্পের উদ্দেশ্যে, চালিয়ে গেলেন রান। এমবাপ্পের ব্যাক হিল থেকে বল পেয়েই ঝলসে উঠলো তার শাশ্বত বাঁ পা। বাঁকানো শটটি তাকিয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না ম্যান সিটি গোলরক্ষক এডারসনের। ফুটবল বিশ্বের অভিজ্ঞতা হলো চ্যাম্পিয়ন্স লিগের রাতে ফুটবল মাঠে রংধনু দেখার।

মেসির গোল নিয়ে টুইট।

স্বাভাবিকভাবেই উল্লসিত গ্যারি লিনেকার, টুইট করছেন, যেমনটা বলেছি। এমন বিস্ময়কর গোল মেসিই করে।

আর রে হাডসনের টুইট, এমন গোলের পর পাঁজর ভেদ করে চিৎকার করে ওঠে হৃদপিণ্ড। সেই চিৎকারের নাম ‘মেসি’!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply