লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

|

হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মহিন নামের সিএনজি চালিত এক অটোরিকশা চালককে হত্যার পর সিএনজি নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনার মামলায় অভিযুক্ত দুই আসামী মোহন ও তারেকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। একই সঙ্গে ওই দুই আসামীর আরও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১ বছর করে সশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২৭ জুলাই রাতে রামগঞ্জ থেকে সিএনজি ভাড়া করে নিয়ে এসে লক্ষ্মীপুর সদরের হামছাদী ইউনিয়নের বিজয় নগর গ্রামে চালক মহিনকে হত্যা করে সিএনজি নিয়ে পালিয়ে যায় আসামীরা। পরে সড়কের ওপর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরদিন ২৮ জুলাই নিহতের পিতা সুলতান আহমেদ বাদী হয়ে অজ্ঞাত নামা আসামি করে সদর থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ শহরের রেহান উদ্দিন ভূঁইয়া বাড়ীর সামনে থেকে সিএনজিটি উদ্ধার করে এবং মামলার তদন্ত করে ২০১৪ সালের ১৩ জানুয়ারি মোহন ও তারেকের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালত দীর্ঘ শুনানি শেষে ১২ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণের পর তাদের যাবজ্জীবন সাজা ও জরিমানা করেন। তবে রায়ের সময় সাজাপ্রাপ্ত আসামি মোহন আদালতে উপস্থিত ছিলনা। সে পলাতক রয়েছে বলে জানা যায়।

তবে হত্যা মামলার রায়ে অসন্তোষ প্রকাশ করে আসামি পক্ষের আইনজীবী আফরোজা ববি উচ্চ আদালতে যাওয়ার কথা জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply