বৃদ্ধকে পিঠমোড়া বেঁধে নির্যাতন করলো চেয়ারম্যান

|

জমি থেকে মাটি দিতে রাজি না হওয়ায় বৃদ্ধকে পিঠমোড়া বেঁধে নির্যাতন করলো চেয়ারম্যান।

ময়মনসিংহ ব্যুরো:

কৃষকের জমি থেকে মাটি নিতে চেয়েছিলেন ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন। কিন্তু ফসলি জমি থেকে মাটি দিতে রাজি হচ্ছিলেন না বৃদ্ধ কৃষক। এ নিয়ে চেয়ারম্যান তাকে অনেকবার ধমকও দেন। তাতেও কাজ না হওয়ায় ক্ষেপে যান তিনি। গত সোমবার বিকেলে বৃদ্ধ দুলালকে গ্রামপুলিশের সহায়তায় নিজের গাড়িতে তুলে নেন চেয়ারম্যান। পরে ইউনিয়ন পরিষদে নিয়ে বেঁধে ঘণ্টাব্যাপী মারধর করা হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজীর ভিটা ইউনিয়নে ঘটনাটি ঘটে। অভিযোগ নিজের গাড়িতে তুলে নিয়ে দুই হাত পিঠমোড়া বেঁধে ইউনিয়ন পরিষদ চত্বরে নিয়ে দুলালকে পেটান চেয়ারম্যান। রক্তাক্ত করে ফেলে রাখা হয় তাকে। পরে স্থানীয়রা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন দুলাল মিয়া বলেন, জোর করে তার জমি থেকে মাটি নিতে চাচ্ছিল। না দেওয়ায় তুলে নিয়ে তাকে নির্যাতন করা হয়েছে। তিনি ইউপি চেয়ারম্যানের কঠোর শাস্তি দাবি করেন। ঘটনার পর থেকে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেনের মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে।

এদিকে মঙ্গলবার হাসপাতালে দুলাল মিয়াকে দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম। তিনি বলেন, বৃদ্ধের শরীরে আঘাতের অনেক চিহ্ন রয়েছে। জমির মাটি না দেওয়ায় এভাবে নির্যাতন অমানবিক। বিষয়টি জানিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জেলা প্রশাসনের কাছে পত্র দিয়েছেন তিনি।

হালুয়াঘাট থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, ঘটনার পর থেকে চেয়ারম্যান পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply