চিরনিদ্রায় শায়িত হলেন ঢাবি শিক্ষার্থী অপু

|

চির নিদ্রায় অপু।

পৈত্রিক নিবাস পিরোজপুরের স্বরূপকাঠির নাওমারা গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাসুদ আল মাহাদী অপু। এর আগে রাত ১০টায় নিজগ্রামে তার জানাজা অনুষ্ঠিত হয়, সাড়ে ১০টায় সম্পন্ন হয় দাফন।

এর আগে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দুপুর ১২টার দিকে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। মাহাদীর মৃত্যুতে শোক জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

গত সোমবার (২৭ সেপ্টেম্বর) আনুমানিক দুপুর ১.৩০-২.০০ টার মাঝে রাজধানীর চানখারপুলের নাজিম উদ্দীন রোডের স্বপ্ন বিল্ডিংয়ের আট তলার একটি কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় অপুর মরদেহ উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে মরদেহের ময়নাতদন্ত শেষে জানা যায় যে অপু আত্মহত্যা করেছেন। অপুর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস। তিনি বলেন, আরও তদন্তের জন্য অপুর কণ্ঠনালীর টিস্যু সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য, মাসুদ আল মাহাদী (অপু) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগ ও মাস্টারদা সূর্যসেন হলের ২০১১-১২ শিক্ষাবর্ষের ছাত্র। একাডেমিক ফলাফলে তিনি বরাবরই ভালো ছিলেন। তিনি ডাকসু আন্দোলন্সহ শিক্ষার্থীদের বিভিন্ন ন্যায়সঙ্গত আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply