টাঙ্গাইলে পুলিশকে থাপ্পড় মারায় শিক্ষক গ্রেফতার

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয়ের গণটিকা কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে থাপ্পড় মারার অভিযোগে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুর রহমানকে গ্রেফতার করা হয়।
এদিন বিকেল ৩ টায় এ ঘটনা ঘটে।‌ পরবর্তীতে সখীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানিউল আলম বাদী হয়ে মামলা করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ গণটিকা কার্যক্রমে বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয়ে টিকাদান কার্যক্রম চলছিল। ওই টিকাকেন্দ্রে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন সখীপুর থানার সহকারী উপ-পরিদর্শক সানিউল আলম। বেলা ৩টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান তাঁর মা ও স্ত্রীকে নিয়ে টিকাদান কেন্দ্রে যান। তিনি লাইনে না দাঁড়িয়ে সরাসরি কক্ষে প্রবেশ করতে চাইলে এএসআই সানিউল আলম তাঁকে বাধা দেন। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে প্রধান শিক্ষক সাদিকুর রহমান ওই এএসআইকে থাপ্পড় মারেন।

এসময় এএসআই সানিউল আলম বিষয়টি থানার ওসিকে অবহিত করেন। সন্ধ্যায় পুলিশ প্রধান শিক্ষক সাদিকুর রহমানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

প্রধান শিক্ষক সাদিকুর রহমান বলেন, আমি পরিচয় দেয়ার পরেও ওই পুলিশ কর্মকর্তা জনসম্মুখে আমার জামার কলার ধরলে আমি তাকে থাপ্পড় মারি। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি সেখানেই মীমাংসা হয়।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, দায়িত্ব পালনকালে পুলিশের গায়ে হাত দেয়া হয়েছে। থানায় মামলা হয়েছে। তাই ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply