স্বেচ্ছাসেবক ও যুবলীগ নেতার টেন্ডার নিয়ে ধস্তাধস্তি, ভিডিও ভাইরাল

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোর সদর হাসপাতালের প্রায় চার কোটি টাকার একটি টেন্ডার শিডিউল নিয়ে স্বেচ্ছাসেবক ও যুবলীগ নেতার মধ্যে ধস্তাধস্তির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে হাসপাতালটির সামনে এই ঘটনা ঘটে। দুই মিনিট ৫১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন এবং জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া টেন্ডার সিডিউলের কাগজ নিয়ে ধস্তাধস্তি করছেন। এসময় দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এতে ঐ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

একপর্যায়ে যুবলীগ সভাপতি এহিয়া শিডিউল ছিনতাই করে নিয়ে চলে যায়। পরে খবর পেয়ে জেলা ডিবি পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছান।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিউল আযম বলেন, মঙ্গলবার ঢাকার তিন ব্যবসায়ী সদর হাসপাতালের দরপত্র কেনার জন্য তার সহযোগিতা চান। এ কারণে তিনি হাসপাতালে গিয়েছিলেন। কিন্তু এহিয়া জোর করে তার হাত থেকে দরপত্র ছিনিয়ে নেন। ঘটনাটি তাৎক্ষনিক তিনি দলীয় নেতাসহ প্রশাসনের লোকজনকে অবগত করেছেন।

বাসিরুর রহমান খান চৌধুরী এহিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, শফিউল আযম স্বপন কোনো দরপত্রই কেনেননি। তার কাছ থেকে দরপত্র ছিনিয়ে নেয়ার অভিযোগ ভিত্তিহীন।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাদাদ জানান, সদর হাসপাতালের সামনে ঝামেলা হয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। মঙ্গলবার রাত পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে তা খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সদর হাসপাতালের সহকারী পরিচালক পরিতোষ কুমার রায় বলেন, সম্প্রতি সদর হাসপাতালের ঔষধ, খাবার, সার্জিক্যাল সামগ্রী, আসবাবপত্রসহ মোট ছয়টি ভাগে প্রায় চার কোটি টাকার দরপত্র আহ্বান করা হয়েছিল। এসব সামগ্রী সরবরাহের জন্য ২৮ আগস্ট বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত দরপত্র সংগ্রহের দিন ধার্য করা হয়। দরপত্র ছিনিয়ে নেয়ার ব্যাপারে তিনি অবগত নন। আর হাসপাতালের বাইরে কোনো অপ্রীতিকর ঘটনা দেখার দায়িত্ব হাসপাতাল কর্তৃপক্ষের নয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply