ট্রাফিক পুলিশের সহায়তায় ভূমিষ্ট হলো ফুটফুটে সন্তান

|

ছবি: সংগৃহীত

প্রসব বেদনায় দিশেহারা এক নারীর সন্তান প্রসবে সাহায্য করে মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন এক ট্রাফিক পুলিশ। রাজধানীর বিমান বন্দর গোলচত্ত্বরে ঘটে এমন ঘটনা ।

ঘটনার বর্ণনায় রাজধানীর ট্রাফিক উত্তরা বিভাগের এয়ারপোর্ট এলাকার এসি মোঃ আব্দুল্লাহ বলেন, আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রুনা বেগম নামের এক নারী একা জামালপুরে তার শশুরবাড়ি থেকে নিজ বাড়ি শরীয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা করেন। ঐদিন বিকাল ৪:১৫টায় বিমানবন্দর গোলচত্ত্বরে আসার পরে তার প্রসব বেদনা উঠে। তখন বিমানবন্দর গোলচত্ত্বরে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সাহায্য চান। তার ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসেন দায়িত্বরত ট্রাফিক পুলিশ। পরবর্তীতে লাকী আক্তার নামে একজন মহিলা পথচারীর সহায়তায় শালীনতা বজায় রেখে বিমানবন্দর গোলচত্ত্বরে ট্রাফিক পুলিশ বক্সের পার্শ্বের রুমে রুনাকে নেওয়া হয়। বিকাল ৪:৩০টায় তার কোল জুড়ে আসে ফুটফুটে এক কন্যা সন্তান।

তিনি আরও জানান, সন্তান প্রসবের পরে রুনার পরিবারের সাথে যোগাযোগ করা হলে তার স্বামীর মামা ও মামী আসে। পরবর্তীতে রুনা বেগমকে তাদের সাথে এ্যাম্বুলেন্সযোগে উত্তরা ১ নং সেক্টরের মহিলা মেডিকেলে প্রেরণ করা হয়। মা ও নবজাতক সুস্থ আছেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply