বাবার মৃত্যুর খবরে মেয়ে, মেয়ের মৃত্যুর খবরে মারা গেলেন নাতনিও

|

প্রতীকী ছবি।

হবিগঞ্জ প্রতিনিধি:

বাবার মৃত্যু সংবাদ শুনে প্রাণ হারিয়েছেন মেয়ে। এরপর মায়ের মৃত্যুর খবর পেয়ে নানা এবং মায়ের মৃত্যুর শোকে নাতনিও ঢলে পড়লেন মৃত্যুর কোলে। একই দিনে একই পরিবারের তিন প্রজন্মের তিন জনের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হবিগঞ্জের চুনারুঘাটে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার শ্রীকুটা গ্রামে এ ঘটনা ঘটে। একই দিনে বাবা, মেয়ে ও নাতনির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, গ্রামের বাসিন্দা আলহাজ্ব সাজিদুর রহমান আরজু মিয়া (৮০) দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। বার্ধক্য ও শ্বাসকষ্টজনিত কারণে মঙ্গলবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সকাল ৭টার দিকে তার মৃত্যু সংবাদ শুনে তার চতুর্থ মেয়ে সুরাইয়া আক্তার (৪০) অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে দ্রুত চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন‌। তিনি চুনারুঘাট পৌরসভার উত্তর বাজার এলাকার রিমন মিয়ার স্ত্রী।

এদিকে, সুরাইয়া আক্তারের মৃত্যুর পর অসুস্থ হয়ে পড়ে তার বড় মেয়ে সৈয়দা উলফাত সিদ্দিকা (১৩)। এক পর্যায়ে দুপুর ২টার দিকে সেও মারা যায়।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাবা, মেয়ে ও নাতনি তিন জনের জানাজা অনুষ্ঠিত হয়। শ্রীকুটা জামে মসজিদ মাঠে জানাজায় কয়েকশ’ মুসল্লি অংশ নেন।

একই দিনে পরিবারের তিন সদস্যকে হারিয়ে শোকস্তব্ধ পরিবার। সেই সাথে এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply