চট্টগ্রামে ড্রেনে পড়ে কলেজ ছাত্রী নিখোঁজ

|

প্রতীকী ছবি

চট্টগ্রামের আগ্রাবাদে ড্রেনে পড়ে নিখোঁজ হয়েছেন ১৯ বছর বয়সী এক তরুণী। রাত সাড়ে ১০ টার দিকে বাবার সাথে আগ্রাবাদ থেকে চশমা কিনে ফেরার পথে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধারের কাজ শুরু করে।

ফায়ার সার্ভিস জানায়, সাদিয়া নামে চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী চশমা কিনে বাসায় ফেরার পথে, চৌমুহনী এবং আগ্রাবাদের মাঝামাঝি এলাকার একটি ড্রেনে পা পিছলে পড়ে যায়। সাথে থাকা সাদিয়ার নানা ও মামা দু‌জনই তাকে বাঁচাতে ঝাপ দেন ড্রেনে। কিন্তু খোঁজ না পেয়ে খবর দেন ফায়ার সার্ভিসে।

চট্টগ্রাম ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা কফিল উদ্দিন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছেছে। ডুবুরি দল উদ্ধার কাজ করছে।

ফায়ার সার্ভিস কর্মকর্তারা আরও জানান, স্রোতের পাশাপাশি ড্রেনের মধ্য প্রচুর ময়লা আবর্জনা থাকায় উদ্ধার কাজে কিছুটা বেগ পেতে হচ্ছে। তরুণীকে উদ্ধারে সর্বাত্নক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

উল্লেখ্য, গত মাসের ২৭ আগস্ট নগরীর মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার সময় ড্রেনে পড়ে যান সালেহ আহম্মেদ নামে এক সবজি ব্যবসায়ী। এক মাসেও খোঁজ মেলেনি তার।

নগরে জলাবদ্ধতার সময় গত ছয় বছরে নালা-নর্দমা ও খালে পড়ে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজন মারা যান গত ৩০ জুন। ওই দিন নগরের মেয়র গলি এলাকায় খালে পড়ে সিএনজি চালক ও এক যাত্রীর মৃত্যু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply