কলহের মধ্যেই স্বামী-স্ত্রী হয়ে ফিরছেন কাঞ্চন-পিঙ্কি

|

ছবি: সংগৃহীত

চলতি বছরের জুনেই টালিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় পরকীয়ার অভিযোগ তুলেন তার স্ত্রী পিঙ্কি ব্যানার্জি। তখন অভিযোগে অভিনেত্রী শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের ঘনষ্ঠি সম্পর্ক রয়েছে বলে জানানো হয়। এছাড়াও স্বামী-স্ত্রী দুজন দুজনার বিরুদ্ধে নানা অভিযোগ তুলতে থাকেন। বিষয়টি নিয়ে বিভিন্ন আলোচনা-সমালোচনাও হয় টালিগঞ্জে। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা যায়, আলোচিত এই দম্পতির কলহের মধ্যে তাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা গেল ‘বনি’ সিনেমায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে পরমব্রত চট্টোপাধ্যায়ের এই সিনেমায় প্রধান আকর্ষণ কোয়েল মল্লিক-পরমব্রত চট্টোপাধ্যায়ের রসায়ন।

সোমবারই (২৭ সেপ্টেম্বর) ট্রেলার প্রকাশ হয়েছে। আর এতে প্রধান আকর্ষণ জুটির বাইরে দেখা মিললো কাঞ্চন মল্লিক-পিঙ্কি ব্যানার্জির।

ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

সিনেমার গল্প অনুযায়ী, বাঙালি দম্পতি সব্যসাচী-প্রতিভা মুখোপাধ্যায়ের চরিত্রে রয়েছেন কোয়েল-পরমব্রত। তাদের একমাত্র সন্তান সাধারণ শিশুদের মতো নয়, তার মধ্যে কিছু বিশেষত্ব রয়েছে। যা বৈজ্ঞানিক ব্যাখ্যায় ‘বিস্ময়শিশু’। আর গল্পের সমান্তরালভাবে রয়েছে এক মধ্যবিত্ত কেরানির গল্প। যার নেশা ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন কিছু তৈরি করা। এ কাজের জন্য চোরাবাজার থেকে একটি অকেজো যন্ত্রমানব কিনেন। যা থেকে রহস্য আরও ঘনীভূত হয়। এই বিশেষ চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন এবং তার স্ত্রীর ভূমিকায় পিঙ্কি।

 

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply