উল্টো মাস্ক পরে ফের চর্চায় সালমান খান

|

ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খান মাস খানেক ধরে ‘টাইগার ৩’ সিনেমা নিয়েই চর্চায়। এবার তিনি চর্চায় এসেছেন মাস্ক উল্টো করে পরে। মাস খানেক ধরে রাশিয়া ও তুরস্কে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং করে রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে মুম্বাই ফেরেন সালমান খান।

মুম্বাই বিমানবন্দরের চত্বরে দেখা যায় কালো টি শার্টের ওপর ফুলহাতা নীল রাঙা শার্ট জিনস পরে বেশ ক্যাজুয়াল অবতারেই পাপারাৎজিদের সামনে এসেছেন তিনি। নজর কাড়ে তারকার মাথায় ফেডোরা টুপি এবং পায়ে থাকা ডিজাইনার স্নিকার্স জোড়াও। তবে আলোচনার কেন্দ্রে তার মুখে পরা কালো রঙের মাস্কটি। যেখানে সালমানের নাম ও পদবীর ইংরেজি আদ্যাক্ষর দুটি উল্টো করে ধরা। এতে আর বুঝতে অসুবিধা হয়নি মাস্কটি ভুলে উল্টো করে পরেছেন ‘ভাইজান’।

সালমানের এই ছবি, ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে সালমান খানের নামের আদ্যাক্ষর ‘এস’ ও ‘কে’ সোজা থাকার বদলে উল্টে রয়েছে। ছবির কমেন্টবক্সে ‘ভাই’-কে মাস্কটি ঠিক করে পরে নেওয়ার পরামর্শও দেয় নেট নাগরিকরা।

এই ঘটনার ঠিক মাসখানেক আগেই মাস্ক বিতর্কে জড়িয়েছিলেন সালমান খান। ঘটনাস্থল ছিল মুম্বাই বিমানবন্দরই। ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ে রাশিয়া যাওয়ার সময় মাস্ক ছাড়া মুম্বাই বিমানবন্দরে ঢুকতে দেখা যায় তাকে। কোভিড নিয়মবিধি লঙ্ঘন করায় সিআইএসএফ জওয়ান তাকে ‘শিক্ষা’ দেন। মাস্ক পরে বিমানবন্দরে তাকে ঢুকতে বলা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এবার উলটো মাস্ক পরে বিতর্কে জড়ালেন সালমান খান।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply