অরিজিৎ সিংয়ের বিনয়-ভালোবাসায় মুগ্ধ রাজ চক্রবর্তী

|

অরিজিৎ সিংয়ের বিনয়-ভালোবাসায় মুগ্ধ রাজ চক্রবর্তী

ছবি: সংগৃহীত

গত কয়েক বছর ধরে ভারতীয় সিনেমার গানের মুকুটহীন সম্রাট অরিজিৎ সিং। একের পর এক সুপারহিট গান উপহার দিয়ে আকাশচুম্বী জনপ্রিয়তা লাভ করেছেন এই বাঙালি গায়ক। সংগীতে তিনি সুপারস্টার হলেও ব্যক্তিগত জীবনে একেবারে সাদামাটা মানুষ। এজন্য তাকে পেশাদার জীবনের বাইরে খুব একটা পাওয়াও যায় না।

বলিউডে কাজের সুবাদে অরিজিতকে বেশিরভাগ সময় থাকতে হয় মুম্বাইতে। কিন্তু যখনই সময় পান, চলে আসেন নিজের জন্মভূমি পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে। সেখানকার জিয়াগঞ্জেই জন্মেছেন ও বেড়ে উঠেছেন অরিজিৎ।

এদিকে সম্প্রতি মুর্শিদাবাদে গিয়েছেন টালিউডের প্রথম সারির পরিচালক রাজ চক্রবর্তী। ভোটের প্রচারেই তিনি সেখানে গিয়েছেন। এই খবর পেয়ে রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে রাজের সঙ্গে দেখা করতে যান অরিজিৎ সিং। এতে অবাক এবং মুগ্ধ হয়েছেন রাজ। খবর এই সময়ের।

ইনস্টাগ্রামে অরিজিতের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, রোববার রাতে আমার সঙ্গে দেখা করতে এসেছিল অরিজিত্‍ সিং। আমি সত্যিই খুব খুশি হয়েছি। অরিজিত্‍ খুব জনপ্রিয়, খুবই সফল। কিন্তু একেবারেই মাটির মানুষ। বহু কথা হলো অরিজিতের সঙ্গে। নিজের শহর, নিজের মানুষজনের সঙ্গে অরিজিত্‍ এতটা জড়িয়ে রয়েছে, তা দেখে সত্যিই আপ্লুত হয়েছি। বন্ধু এমরকই থেকো চিরজীবন!

রাজের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

প্রসঙ্গত, অরিজিৎ সিং প্রথম জনপ্রিয়তা পান টালিউডের সিনেমা ‘বোঝেনা সে বোঝেনা’র টাইটেল গান গেয়ে। বাংলাদেশেও তুমুল জনপ্রিয়তা পেয়েছিল গানটি। আর এই সিনেমার পরিচালক রাজ চক্রবর্তীই। সেই থেকেই দু’জনের বন্ধুত্ব। পরবর্তীতে তারা একসঙ্গে আরও কাজ করেছেন।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply