বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় নোয়াখালীতে স্কুলছাত্রী অপহরণ

|

ছবি: প্রতীকী

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নে স্কুলে যাওয়ার পথে এক স্কুলছাত্রী (১৩) কে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অপহৃতের মা বাদি হয়ে অজ্ঞাত একাধিক ব্যক্তির বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে কয়েক মাস আগে আসা একটি বিয়ের প্রস্তাব ফিরেয়ে দেওয়ায় এ ঘটনা ঘটতে পারে বলে অভিযোগ করেছেন মামলার বাদি।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখলা ইউনিয়নের শ্রীনগর গ্রামে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে ঘটনাস্থলের একটি সিসিক্যামেরা ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। তাতে দেখা গেছে ওই ছাত্রীর সিএনজিকে একটি মোটরসাইকেল দিয়ে গতিরোধ করে মাইক্রোবাস যোগে তাকে অপহরণ করে নিয়ে যায় একদল যুবক।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে শ্রীনগর থেকে খিলপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে সিএনজি যোগে আসে ৭ম শ্রেণির ওই ছাত্রী। তাকে বহনকারী সিএনজিটি আসলে অজ্ঞাত দুই যুবক একটি মোটরসাইকেল যোগে গাড়িটির গতিরোধ করে। পরে পাশে থাকা একটি মাইক্রোবাস থেকে অজ্ঞাত আরও কয়েকজন নেমে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়।

অপহৃত ছাত্রীর মা শিরিন আক্তার অভিযোগ করে বলেন, এ বিষয়ে তিনি খিলপাড়া পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দিয়েছেন। গত কয়েকমাস আগে ফেনীর ছাগলনাইয়া থেকে আমার বিয়ের প্রস্তাব আসলে আমরা তা ফিরিয়ে দিই, ওই ঘটনা থেকে এ অপহরণ হয়েছে বলে তিনি ধারণা করছেন।

খিলপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ (উপ-পরিদর্শক) ইকবাল হোসেন জানান, ঘটনার পর থেকে আমরা ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা করছি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply