দাঁত গজাচ্ছে না, মোদিকে চিঠি ৫ বছরের বালকের

|

ছবি: সংগৃহীত।

মোদির কাছে নিজের একটি সমস্যার কথা জানিয়ে চিঠি লিখেছে ৫ বছরের এক বালক। রুল টানা ইংরেজি খাতায় সেই চিঠিতে গোটা গোটা করে লেখা, তার নতুন দাঁত উঠতে দেরি হচ্ছে, মোদি যেন জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেন।

চিঠিটি সম্প্রতি লিখেছে আসামের বালক রিসা রাওজা আহমেদ। সেখানে মোদিকে সম্বোধন করেছে ‘ডিয়ার মোদিজি’ বলে। জানিয়েছে, তার তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে চিবোতে বেজায় সমস্যা হচ্ছে। পছন্দের খাবার খেতেও পারছে না সে।

অনেকটা একই সমস্যা রিজার বড় ভাই আরিয়ানেরও। তার আবার পাঁচটা নতুন দাঁত ওঠা বাকি। ৬ বছরের আরিয়ান অবশ্য প্রধানমন্ত্রীর বদলে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে চিঠি লিখে জানিয়েছে তার সমস্যার কথা। মুখ্যমন্ত্রীকে সম্বোধন করেছে ‘হিমন্ত মামা’ বলে। চিঠির নিচে নিজেদের নাম এমনকি তারিখও দিয়েছে দুই বালক।

ইংরেজিতে লেখা চিঠি দু’টি নেটমাধ্যমে শেয়ার করেছেন ওই দুই বালকের মামা। তিনি লিখেছেন, বিশ্বাস করুন, আমি বাড়িতে ছিলাম না। সম্ভবত ওরা নিজেরাই নিজেদের মতো করে এসব ভেবেছে আর লিখেছে। নেটমাধ্যমে চিঠির দু’টি বহু মানুষ পছন্দ করেছেন। তবে এ চিঠি শেষ পর্যন্ত মোদি বা হিমন্তের কাছে পৌঁছেছে কি না তা স্পষ্ট নয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply