গাজীপুরে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে নিহত ২

|

ছবি: সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পৃথক দুটি ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুই ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে রেলওয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতদের মধ্যে একজন হলেন, গাজীপুরের ফাউগান এলাকার ইউনুস আলীর ছেলে শাহিদুল ইসলাম (৩৫)। অপরজনের পরিচয় জানা যায়নি। তিনি পুরুষ, তার বয়স আনুমানিক ৪৭ বছর।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো শহীদুল্লাহ জানান, গাজীপুর সিটি করপোরেশনের ভাওয়াল গাজীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেললাইনে রোববার রাত ১১টার দিকে ঢাকাগামী একটি ট্রেনে কাটা পড়েন শাহিদুল ইসলাম। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে, কালিয়াকৈর উপজেলার হাইটেক পার্ক এলাকায় ঢাকা উত্তরবঙ্গ রেললাইনে রোববার রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়ে। এ সময় ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি। নিহতের পরনে জিন্স প্যান্ট ও সাদা রঙের শার্ট রয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন রেল পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply