ইনজুরিতে দিবালা; তবুও জয়ের ধারায় য়্যুভেন্টাস

|

ছবি: সংগৃহীত

ইতালিয়ান লিগ সিরিএ তে সাম্পদোরিয়াকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিল য়্যুভেন্টাস। গতম্যাচের মত এই ম্যাচেও তারা জিতে ৩-২ গোলে। এই ম্যচে চোটে পড়েছেন দলের অধিনায়ক পাওলো দিবালা।

ক্রিশ্চিয়ানো রোনালদোর বিদায়ে লিগের শুরুটা একদমই ভালো যায়নি ইতালিয়ান জায়ান্ট য়্যুভেন্টাসের। টানা চার হারে তারা ছিল পয়েন্ট টেবিলের তলানিতে। তবে পরপর দুই ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরেছে ইতালিয়ান জায়ান্টরা। এদিন ম্যাচের শুরুতেই দারুণ এক গোল করে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন সুপারস্টার পাওলো দিবালা। তবে এরপরই পেশির চোটে কান্নাভেজা চোখ নিয়ে মাঠ ছাড়েন তিনি। ৪৩ মিনিটে স্পটকিক গোলে দলের স্কোরলাইন ২-০ করেন লিওনার্দো বোনুচ্চি। পরের মিনিটেই মায়া ইয়োশিদার গোলে ব্যবধান কমায় সাম্পদোরিয়া। বিরতির পর লোকাতেল্লির গোলে লিড ৩-১ করে য়্যুভেন্টাস। শেষ দিকে কান্দ্রেভা গোল করলেও পরাজয় এড়াতে পারেনি সাম্পদোরিয়া।

এই ম্যাচে জয়ের ফলে পয়েন্ট টেবিলের নবম স্থানে উঠে আসলো য়্যুভেন্টাস। ৬ ম্যাচ খেলে আট পয়েন্ট তাদের। ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে নাপোলি। ১৬ ও ১৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় ও তৃতীয় স্থানে যথাক্রমে ইন্টার মিলান ও এসি মিলান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply