‘আমরা বার্সেলোনা এবং আমাদের লক্ষ্য সবকিছু জেতা’

|

বার্সেলোনার প্রাণভোমরা এখন আনসু ফাতি। ছবি: সংগৃহীত

দুই সিজন আগেও ছিলেন ওয়ান্ডার কিড। আর এখন বহন করছেন ফুটবল দুনিয়ার সবচেয়ে ওজনদার জার্সি, বার্সেলোনায় লিওনেল মেসির নাম্বার টেন। আনসু ফাতি ফিরলেন, গোল করলেন। ম্যাচ শেষে বললেন, আমরা বার্সেলোনা। সবকিছু জেতাই আমাদের লক্ষ্য।

ন্যু ক্যাম্পে লেভান্তের বিপক্ষে বার্সার ম্যাচটি ছিল রোনাল্ড কোম্যানের জন্য খুবই গুরুত্বপূর্ণ। মাঠের পারফর্মেন্সে দুর্দশা এবং মাঠের বাইরে ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার সাথে ঠাণ্ডা যুদ্ধ- সব মিলিয়ে চাপে ছিলেন কোম্যান। কিন্তু দুই ডাচ ফরোয়ার্ড মেম্ফিস ডিপাই ও লুক ডি ইয়ংয়ের জোড়া গোলে প্রথমার্ধেই বার্সা পায় সাম্প্রতিক সময়ে তাদের জন্য বিরল দুই গোলের লিড।

দিনটি বার্সেলোনার জন্য আরও ভালো হয় যখন ৮১ মিনিটে মাঠে নামেন আনসু ফাতি। গেল বছরের নভেম্বরের পর, ৩২২ দিন বিরতি দিয়ে মাঠে নামেন বার্সেলোনার নতুন নাম্বার টেন, ফাতি। আইকনিক জার্সিতে সেদিনই প্রথম মাঠে নামেন ১৮ বছর বয়সী এই বিস্ময়বালক। ম্যারাডোনা, রোমারিও, রিভালদো, রোনালদিনহো, লিও মেসির রেখে যাওয়া জার্সি পরে খেললেন ১৩ মিনিট। প্রত্যাশার চাপ ছিল অনেক বেশি। তবে তা মেটানোর জন্য খুব বেশি সময় নিলেন না। সেই ১৩ মিনিটেই অনেকটা পরিষ্কার, ভরসা করা যায় তার উপর।

৯১ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত শটে গোল করেন আনসু ফাতি। দৌড়ে চলে গেলেন বার্সার চিকিৎসকের কাছে। প্রায় বছর খানেক যার তত্ত্বাবধানে সেরে উঠেছেন তিনি হাঁটুর ইনজুরি থেকে।

ম্যাচ শেষে ফাতি বললেন, চিকিৎসক থেকে শুরু করে এই সময়টায় যারা আমার সাথে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। সমর্থকেরাও সাহস জুগিয়েছেন যে, আমরা বার্সেলোনা। লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগসহ সবকিছু জেতার লক্ষ্যই আছে আমাদের। সে জন্য লড়াই করতে হবে, করতে হবে কঠোর পরিশ্রম। লিওর রেখে যাওয়া জার্সি পরতে পেরে আমি গর্বিত। এই বিশাল সুযোগ ও সম্মান আমাকে দেয়ার জন্য ক্লাবের সবাইকে ধন্যবাদ জানাই।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply