সালমান আমার জামাকাপড়-জুতা টানতো: জ‍্যাকি শ্রফ

|

ছবি: সংগৃহীত

আমার জামাকাপড়-জুতো টানতো সালমান খান। আমিই তাকে বলিউডে সুযোগ করে দিয়েছি, এমনটাই দাবি করেছেন জ‍্যাকি শ্রফ। খবর বাংলা হান্টের।

খবরে বলা হয়, বলিউড ইন্ডাস্ট্রিতে বদরাগী মেজাজের জন্য বেশ দুর্নাম রয়েছে সালমান খানের। তিনি কাউকে তেমন পাত্তা দেন না। কিন্তু ইন্ডাস্ট্রিতে এমন কিছু মানুষ আছেন যাদের প্রতি চিরকৃতজ্ঞ সালমান। এমনি একজন হলেন অভিনেতা জ‍্যাকি শ্রফ। দুজনের বন্ধুত্বের সম্পর্কও দীর্ঘদিনের।

অনেকেই জানেন না অভিনেতা হওয়ার আগে একজন মডেল হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সালমান খান। তারপর সহ-পরিচালক হয়েও বেশ কিছুদিন কাজ করেছেন তিনি। অপরদিকে জ‍্যাকির তখন বলিউডে ভালোই রমরমা। সেই সময় থেকে দুজনের বন্ধুত্ব জমতে শুরু করে।

জ‍্যাকি শ্রফ দাবি করেছেন, আমিই সালমানকে বলিউডে সুযোগ করে দিয়েছি। আমি ওকে তখন থেকে চিনি যখন ও একজন মডেল আর সহ-পরিচালক ছিল। ‘ফলক’ ছবির শুটিংয়ের সময় আমার পোশাক আর জুতো সামলানোর দায়িত্ব ছিল সালমানের ওপর। ছোট ভাইয়ের মতোই আমার দেখভাল করতো ও।

জ‍্যাকি জানান, সালমানের সহ-পরিচালক হিসেবে কাজ করার সময়গুলোতে তার হয়ে তিনিই কাজ খুঁজতেন। যে প্রযোজকদের সঙ্গে তিনি কাজ করতেন তাদেরকে অভিনেতার ছবি দেখাতেন জ‍্যাকি। শেষমেশ কে সি বোকাডিয়ার দৌলতে বলিউডে প্রথম ব্রেক পান সালমান।

জ‍্যাকির কথায়, ম‍্যায়নে পেয়ার কিয়া সালমানকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ঠিকই কিন্তু আমি মানি আমার জন্যই বলিউডে সুযোগ পেয়েছিল সালমান।

জ‍্যাকি গর্বের সঙ্গে জানান, এখনো তাদের বন্ধুত্ব আগের মতোই আছে। সালমান এখন বলিউডের অন্যতম শক্ত খুঁটি। দেশে বিদেশে ছড়িয়ে গিয়েছে ভাইজানের নাম‌। এখনও কোনো বড় কিছু ঘটলে সবার আগে জ‍্যাকিকেই জানান সালমান।

উল্লেখ্য, শেষবার রাধে ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন জ‍্যাকি ও সালমান খান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply