কমিউটার ট্রেনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৫ জন গ্রেফতার

|

জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি ও হত্যায় জড়িত ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে লুট হওয়া টাকা ও অস্ত্র।

রবিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহে র‍্যাব-১৪’র কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গতরাতে শহরের শিকারীকান্দা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৫ জনকে। এসময় উদ্ধার হয় লুট হওয়া টাকা, মোবাইল ও ধারালো অস্ত্র। ঘটনায় জড়িত আরও ৪ জনকে ধরতে অভিযান অব্যাহত আছে।

র‍্যাব-১৪’র অধিনায়ক উইং কমান্ডার রোকনুজ্জামান বলেন, পূর্বপরিকল্পনা অনুযায়ী ২৪ সেপ্টেম্বর কমলাপুর, টঙ্গী ও ত্রিশালের ফাতেমানগর থেকে আলাদাভাবে জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে ওঠে সংঘবদ্ধ চক্রটি। ময়মনসিংহের গফরগাঁও পৌঁছানোর পর যাত্রীদের কাছ থেকে মালামাল লুটে নেয় তারা। বাধা দিলে ছুরিকাঘাতে ২ জনকে হত্যা করা হয়। যার দায় স্বীকার করেছে গ্রেফতারকৃতরা।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশন অতিক্রম করার পর ট্রেনের ছাদে ওঠে ডাকাত দল। ট্রেনের ছাদে যারা ছিল তাদের কাছ থেকে মোবাইল ফোন, টাকাপয়সা ছিনিয়ে নেয় ডাকাতেরা। ময়মনসিংহ স্টেশন অতিক্রম করার পর এক পর্যায়ে দুজন যাত্রীর সাথে ডাকাতদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় ডাকাতেরা ধারালো অস্ত্র দিয়ে দুই যাত্রীকে আঘাত করে। অন্যান্য যাত্রীরা এ সময় ভীতসন্ত্রস্ত হয়ে ছিল বলে তারা ডাকাত দলের কাছে যেতে পারেনি। পারেনি দুই যাত্রীকে সাহায্য করতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply