ছাগলে খাচ্ছে মাছ! ভিডিও ভাইরাল

|

ছবি: সংগৃহীত

ছাগলে মাছ খাচ্ছে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যুতের গতিতে ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখার পর অনেক নেটিজেনরা নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, যা কিছু অদ্ভুত বা আশ্চর্যজনক, সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না৷ সম্প্রতি এমনই একটি ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়েছে, যা দেখে অনেকেই নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না ৷

অনেকে এই ভিডিওটিকে ‘ফেক’ ভিডিও বলেও দাবি করেছেন ৷ কারণ এই ধরনের ঘটনা বাস্তবে ঘটা একপ্রকার প্রায় অসম্ভব। কিন্তু তাও ভিডিও যখন রয়েছে তখন বিশ্বাস না করে আর যাবেন কোথায়!

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ছাগল মাছ চিবিয়ে খাচ্ছে! মানুষ ছাগলের মাংস খেতে পছন্দ করলেও ছাগল নিজে আমিষ খায়, এমনটা আগে কেউ কখনও শোনা যায়নি, বা দেখা যায়নি। কিন্তু ভাইরাল হওয়া এই ভিডিওতে ঠিক তেমনটাই ঘটতে দেখা গেছে৷ থালায় রাখা বেশ কয়েকটি মাছ কচকচ করে খাচ্ছে ছাগলটি৷ নিরামিষ খাবার নয়, বরং আমিষ খেতেই এই ছাগলটি বিশেষভাবে পছন্দ করে৷

ছাগলকে সাধারণত গাছের পাতা, ঘাস খেতেই বেশি দেখা যায়৷ কিন্তু এইভাবে মাছ চিবিয়ে খাচ্ছে ছাগল, তা অকল্পনীয়! ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তা বিদ্যুতের গতিতে ভাইরাল হয়৷ ইনস্টাগ্রাম, টুইটারে এই ভিডিও দেখে নিজের চোখকে বিশ্বাস করে উঠতে পারছেন না নেটিজেনরা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply