মাদক মামলায় গ্রেফতার হলেন অর্জুন রামপালের প্রেমিকার ভাই

|

ছবি: গ্যাব্রিয়েলা এবং তার ভাই (বাঁ দিকে); অর্জুন-গ্যাব্রিয়েলা (ডান দিকে)।

মুম্বাই এবং গোয়ার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) যৌথ অভিযানে ফের গ্রেফতার হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডেসের ভাই অ্যাজিসিলাওস ডিমিট্রিয়াডেস। গত বছরও তাকে গ্রেফতার করেছিলেন এনসিবি কর্মকর্তারা। গোয়া থেকে অ্যাজিসিলাওসকে গ্রেফতার করার সময় তার কাছ থেকে গাজা উদ্ধার করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর হোয়াটসঅ্যাপের বিভিন্ন গ্রুপের বার্তা থেকে বলিউডের মাদক-যোগের কথা জানতে পেরেছিল এনসিবি। তার পর থেকেই একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং প্রমুখ। গ্রেফতার করা হয়েছিল কৌতুকশিল্পী ভারতী সিং, তার স্বামী হর্ষ লিম্বাচিয়াসহ আরও অনেককে। এছাড়া সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার ভাইও মাদক ব্যবহারের জন্য পুলিশি হেফাজতে ছিলেন।

সেই একই মামলায় গত বছর অক্টোবর মাসে গ্রেফতার হয়েছিলেন অ্যাজিসিলাওস। দক্ষিণ আফ্রেরিকার নাগরিক অ্যাজিসিলাওসকে সে বার মহারাষ্ট্রের লোনাভলার এক রিসর্ট থেকে গ্রেফতার করা হয়েছিল। এনসিবি মাদক-যোগের কারণে অর্জুন এবং গ্যাব্রিয়েলাকেও জেরা করেছিল।

এনএনআর/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply