ম্যান ইউকে মাটিতে নামিয়ে আনলো অ্যাস্টন ভিলা

|

গোল করে ওল্ড ট্রাফোর্ডকে স্তব্ধ করে দিলেন কোর্টনি হাউস। ছবি: সংগৃহীত

উড়তে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডকে ওল্ড ট্রাফোর্ডে হারিয়ে মাটিয়ে নামিয়ে আনলো অ্যাস্টন ভিলা। শনিবার (২৫ সেপ্টেম্বর) ব্রুনো ফার্নান্দেজের পেনাল্টি মিসের সন্ধ্যায় কোর্টনি হাউসের ৮৮ মিনিটের গোলে পরাজয়ের বিষাদে নীল হয়ে যায় ম্যানচেস্টারের লাল আকাশ।

ম্যাড়মেড়ে ড্রয়ের দিকেই যাচ্ছিল ম্যান ইউ- অ্যাস্টন ভিলার ম্যাচটি। কিন্তু নির্ধারিত সময়ের অন্তিম সময়ে কোর্টনি হাউসের গোলে পরাজয়ের শঙ্কা ঘিরে ধরে রোনালদোদের। খেলা শেষ হওয়ায় ঠিক আগ মুহূর্তে ৯২ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ডানপ্রান্ত থেকে বাড়ানো ক্রস গিয়ে স্পর্শ করে গোলদাতা হাউসের হাত। বেজে ওঠে রেফারির বাঁশি, ম্যান ইউ পায় কাঙ্ক্ষিত পেনাল্টি। পুরো ম্যাচে নিষ্প্রভ থাকা রোনালদো নেননি পেনাল্টি শট। বরং রেড ডেভিলদের পেনাল্টি স্পেশালিস্ট ব্রুনো ফার্নান্দেজই এগিয়ে যান শটটি নিতে। কিন্তু তার শট মিস হলে পরাজয় নিশ্চিত হয় সুলশারের শিষ্যদের।

প্রথমার্ধে বলের দখল ছিল রেড ডেভিলদেরই বেশি। তবে গোলের সুযোগ সৃষ্টিতে এগিয়ে ছিল ওলি ওয়াটকিন্স- এজরি কন্সাদের অ্যাস্টন ভিলা। দ্বিতীয়ার্ধেও তেমন একটা উন্নতি দেখাতে পারেনি ম্যান ইউ। বরং, লুক শ ও হ্যারি ম্যাগুয়ার ইনজুরির কারণে মাঠ ছাড়লে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে বিপাকে পড়ে রেড ডেভিলরা। তবে ব্রুনোর মিস করা পেনাল্টি নিয়েও অভিযোগ আছে অ্যাস্টন ভিলার কোচ ডিন স্মিথের। তার দাবি, গোল হোক আর না হোক সেটা কোনোভাবেই পেনাল্টি ছিল না।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply