শিক্ষার্থীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, বিয়ে না করলে ভাইরাল করে দেয়ার হুমকি প্রধান শিক্ষকের

|

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তকে (৫৫) পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলায় গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে রুমা থানা থেকে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে পাঠায়। আটককৃত প্রধান শিক্ষক সাতকানিয়ার চরম্বা ইউনিয়নের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালে স্কুলের এক ছাত্রী রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের নিকট প্রাইভেট পড়তো। ওই বছরেই আগস্ট মাসের ২৩ তারিখ বিকালে পড়া শেষে সমর কান্তি দাশ কথা আছে বলে ভুক্তভোগী শিক্ষার্থীকে জোরপূর্বক নিজের ঘরে নিয়ে যায়। এরপর ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে। এসময় ওই ঘটনার ভিডিও চিত্র ধারণ করে রাখে।

পরবর্তীতে ২০২১ সালের ২২ সেপ্টেম্বর ওই শিক্ষক ভিডিও চিত্রটি ভুক্তভোগীর মোবাইলে পাঠিয়ে বিয়ে করার প্রস্তাব দেয় এবং রাজি না হলে সেই ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ভাইরাল করে দেয়ার হুমকি দেয়। পরবর্তীতে ওই শিক্ষার্থী তার পরিবারকে বিষয়টি জানালে পরিবারের সদস্যরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে রুমা থানায় মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম বলেন, পর্নোগ্রাফি ও ধর্ষন মামলায় রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply