শরীরে মেদ এবং কোলে ছেলে নিয়ে ফের শুটিংয়ে ফিরছেন শুভশ্রী

|

ছবি: সংগৃহীত

রাজ-শুভশ্রীর ছেলে ইউভান জন্মানোর পর স্বাভাবিকভাবেই শরীরে মেদ জমেছে টালিউডের তারকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। তবে এতে ক্যামেরা থেকে নিজেকে কখনওই লুকিয়ে রাখেননি অভিনেত্রী। এতে প্রশংসাও পেয়েছেন অনেক। জানা গেল, আবারও চেনা সেই পরিবেশে ফিরছেন শুভশ্রী। শুরু করছেন শুটিং।

তবে এখনও আগের সেই শরীরে ফিরতে পারেননি অভিনেত্রী। ধারণা করা হচ্ছে, এভাবেই শুটিং ফ্লোরে হাজির হবেন সাহসী এই নায়িকা।

পরিচালক সপ্তাশ্ব বসুর পরিচালনায় ‘ডক্টর বক্সী’ ছবি দিয়ে কামব্যাক করছেন শুভশ্রী। নাম ভূমিকায় অভিনয়ের জন্য পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে আলোচনা চলছে। পরিণীতা ছবিতে ভিন্ন রূপে দেখা গিয়েছিল শুভশ্রীকে, তাতে সাড়াও পেয়েছিলেন ব্যাপক। এবারও অন্যরকম এক চরিত্রে হাজির হবেন অভিনেত্রী। ছবিটি মূলত একটি মেডিকেল থ্রিলার। এক শ্রেণির চিকিৎসকেরা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন। ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প।

ছবিতে শুভশ্রীর চরিত্রটি গল্পের সূত্রধর। হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়ে সে। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাকে বাঁচাতে পারে কি না, খুনের ঘটনার নেপথ্যে কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কি না তা নিয়েই এগিয়ে যাবে গল্প।

চরিত্র নিয়ে শুভশ্রী জানান, এমন চরিত্রে আমাকে আগে কখনও দেখা যায়নি। ইউভানকে নিয়ে তিনি জানালেন, আমার সাথেই থাকবে ইউভান। আউটডোর শুটিং হলেও ওকে সাথে নিয়ে যাবো, ওকে ছাড়া থাকতেই পারবো না। শুটিংয়ের পরিবেশেই মানুষ হবে ইউভান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply