স্ত্রীকে ভিডিও পাঠিয়ে যুবকের আত্মহত্যা

|

কুমিল্লায় স্ত্রীকে ভিডিও পাঠিয়ে আত্মহত্যা করেছেন মুন্না নামের এক যুবক। মৃত্যুর পর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। পরিবার বলছে পরকীয়ার সম্পর্কের জেরে প্রায়ই দাম্পত্যকলহে জড়াতো এ দম্পত্তি। তবে সম্পর্ক ছেড়ে আসতে চাননি মুন্না।

সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপের ভিডিও বার্তায় স্ত্রীকে আত্মহত্যা চেষ্টার কথা জানিয়েছিলেন কুমিল্লার মুন্না। স্ত্রী তাতে সাড়া দেননি। পরে মুন্না আত্মহত্যা করেন। আর আত্মহত্যার জন্য দায়ী করে যান স্ত্রী ঊষাকে।

৮ বছরের প্রেমের সম্পর্কের পর ২০১৮ সালে গাঁটছড়া বেঁধেছিলেন মুন্না-ঊষা দম্পত্তি। তবে গল্পের বাকিটা সুখের হয়নি। প্রায়ই কলহে জড়াতেন তারা।

উষার চলাফেরা পছন্দ ছিল না মুন্নার পরিবারের। নিহত মুন্নার বাবা ও মায়ের দাবি, উষা জড়িয়েছিলেন পরকীয়ায়। আবার বিয়ের সম্পর্কের ইতিও টানতে রাজি হননি তিনি। এ ঘটনায় মুন্নার স্ত্রী সৈয়দা সাজিয়া শারমিন ঊষাকে আসামি করে কোতয়ালী থানায় আত্মহত্যা প্ররোচনা মামলা করেছেন মুন্নার বাবা। অভিযোগপ্রাপ্তির কথা নিশ্চিত করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহান সরকার।

তবে অভিযোগ প্রসঙ্গে ঊষার ফোন নম্বরে বার বার যোগাযোগ করা হয়। কিন্তু তা বন্ধ। এমনকি পরিবারের কোনো সদস্যকিও পাওয়া যায়নি তাদের কুমিল্লার বাসায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply