সাফ চ্যাম্পিয়ন হলে থাকছে অকল্পনীয় উপহার: সালাহউদ্দিন

|

সাফে চ্যাম্পিয়ন হলে জাতীয় দলের জন্য অকল্পনীয় উপহারের ঘোষণা বাফুফে সভাপতির।

সাফ চ্যাম্পিয়ন হয়ে ফিরলে জাতীয় দলের জন্য কী উপহার অপেক্ষা করছে তা তারা কল্পনাও করতে পারবে না। এমন ঘোষণা দিলেন বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন। সেই সাথে নতুন কোচ অস্কার ব্রুজনের প্রশংসাও করেছেন তিনি। ঠিক যেমনটা চেয়েছেন তেমনটাই অনুশীলন করাচ্ছেন ব্রুজন, বলেছেন বাফুফে সভাপতি।

বরাবরের মত আবারও সাফের আগে বাফুফে সভাপতি দিলেন ঘোষণা। কিন্তু এবার আর জানালেন না উপহার হিসেবে কী থাকছে জাতীয় দলের জন্য। কোচ নিয়ে নাটকীয়তার পর এখন শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত জাতীয় দল। কিন্তু নতুন কোচের অধীনে মাত্র দুই দিনের অনুশীলনের পরই সাফে দলের ভালো করার ব্যাপারে আশাবাদী বাফুফে সভাপতি।

তিনি বললেন, আমি আশা করি দল ভালো করবে। সে কারণেই এতো যুদ্ধ করে এতোকিছু পরিবর্তন করে কোচ নিয়োগ দিয়েছি। আর স্বপ্ন যখন বাস্তবায়িত হবে তখন আপনারাই বলবেন, থ্যাংক ইউ।

ক্যাম্পের দ্বিতীয় দিনে মাঠে বসে অনুশীলন দেখেছেন বাফুফে সভাপতি। প্রশংসা করেছেন নতুন কোচ অস্কার ব্রুজনের। সাফে ভালো করতে তার থেকে ভালো কাউকে দেখেন না বলেও জানান তিনি। এই সিদ্ধান্তই যে সঠিক হবে, তার প্রমাণ মিলবে সাফে- এমনটাই মনে করেন বাফুফে বস।

কাজী সালাহউদ্দিন বলেন, কোচের যে বিষয়টা আমার ভালো লেগেছে তা হলো, তিনি দলটার সাথে মিশে গেছেন। দলটাকে তিনি নিজের মনে করছেন। কোচের পদ নিশ্চিত হবার পর থেকেই তিনি দলের সাথে মিশছেন নিবিড়ভাবে।

এছাড়াও অনূর্ধ্ব-২৩ দলের দায়িত্ব দেয়া হয়েছে কোচ মারুফুল হকের কাঁধে। ফলে জেমির দায়িত্বগুলো এরই মধ্যে ভাগাভাগি হয়ে যাচ্ছে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply