প্রতিশোধ নিতে পাকিস্তানকে উস্কে দিলেন রমিজ

|

ছবি: সংগৃহীত

নিউজিল্যান্ডের পর ইংল্যান্ডও বাতিল করেছে তাদের পাকিস্তান সিরিজ। এতে ব্যাপক ক্ষেপেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রেসিডেন্ট রমিজ রাজা। প্রকাশ্যেই ঘোষণা দিলেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেই এর প্রতিশোধ নেবে পাকিস্তান।

নিউজিল্যান্ডের পর ইংল্যান্ডও গত সোমবার (২০ সেপ্টেম্বর) বাতিল করে তাদের পাকিস্তান সিরিজ। পিসিবি প্রেসিডেন্ট রমিজ রাজা বেশ ক্ষেপেছেন এমন ঘটনায়। বলেছেন, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের পাকিস্তানের মাটিতে না খেলার সিদ্ধান্ত বড় একটা শিক্ষা দিয়ে গেছে তাকে। তিনি আরও বলেন, পশ্চিমা ব্লক এখন একজোট হয়ে একজন আরেকজনকে সমর্থন দিচ্ছে। নিরাপত্তা হুমকি নিয়ে তাই যে যা ভাবছে তার ভিত্তিতেই সিদ্ধান্ত নিতে পারছে। নিউজিল্যান্ড কী ধরনের নিরাপত্তা হুমকি পেয়েছে তা নিয়ে কিছুই জানায়নি আমাদের। এ ব্যাপারটাই আমাদের ক্ষুব্ধ করেছে। আর এর পেছনে নিশ্চয়ই কলকাঠি নাড়ছে ভারত।

পিসিবির টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা একটি ভিডিওতে রমিজ রাজা বলেন, ইংল্যান্ডও নিউজিল্যান্ডের মতো কাজই করলো। অথচ আমরা যখন সেখানে খেলতে যাই, আমাদের কঠোর কোয়ারেন্টাইন মানতে হয়, মানতে হয় তাদের প্রশাসনিক সিদ্ধান্ত। এবার আমরা শিক্ষা পেলাম। এখন থেকে আমরা কেবল সেখানেই খেলতে যাবো যেখানে আমরা যেতে চাই।

এরপরই রমিজ রাজা প্রকাশ করেন তার প্রতিশোধের ইচ্ছা। বলেন, আমরা বিশ্বকাপে যাবো একটি টার্গেট নিয়ে, সেটা হলো প্রতিবেশী ভারতকে হারাতে চাই আমরা। এর সাথে যুক্ত হয়েছে আরও দুটি দল, নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। তাই খেলোয়াড়দের বলছি, জয়ের মানসিকতা তৈরি করুন। সেখানে আমরা হারতে যাবো না। এই দলগুলো আমাদের সাথে অন্যায় করেছে। আমরা সেই অন্যায়ের প্রতিশোধ নেবো মাঠে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply