ট্রেনের ছাদে ডাকাতি; গড়িয়ে পড়া রক্ত দেখে টের পান যাত্রীরা

|

ছবি: সংগৃহীত

ঢাকা থে‌কে জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ডাকাত দলের হামলায় দুই জন নিহত এবং একজন আহত হয়েছে বলে জানা গেছে। ছাদ থেকে গড়িয়ে পড়া রক্ত দেখে ভেতরের যাত্রীরা বুঝতে পারেন যে, ঘটে গেছে ভয়ানক দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানিয়েছে, ট্রেনটি ময়মনসিংহের গফরগাঁও স্টেশন অতিক্রম করার পর ট্রেনের ছাদে ওঠে ডাকাত দল। ট্রেনের ছাদে যারা ছিল তাদের কাছ থেকে মোবাইল ফোন, টাকাপয়সা ছিনিয়ে নেয় ডাকাতেরা। ময়মনসিংহ স্টেশন অতিক্রম করার পর এক পর্যায়ে দুজন যাত্রীর সাথে ডাকাতদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ সময় ডাকাতেরা ধারালো অস্ত্র দিয়ে দুই যাত্রীকে আঘাত করে। অন্যান্য যাত্রীরা এ সময় ভীতসন্ত্রস্ত হয়ে ছিল বলে তারা ডাকাত দলের কাছে যেতে পারেনি। পারেনি দুই যাত্রীকে সাহায্য করতে।

এছাড়া ট্রেনের ভেতরে থাকা যাত্রীরাও ডাকাতদের উপস্থিতি টের পায়নি। ট্রেনটি জামালপুরের পেয়ারপুর স্টেশনে পৌঁছালে ভেতরের যাত্রীরা বুঝতে পারে যে ট্রেনের ছাদে ডাকাতির ঘটনা ঘটেছে। ছাদ থেকে রক্ত গড়িয়ে পড়ায় ভেতরের যাত্রীরা ডাকাতির ঘটনা সম্পর্কে নিশ্চিত হয়। ট্রেনটি জামালপুরে পৌঁছালে ট্রেন থামিয়ে তিনজনকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। এদের মধ্যে মারা যান দুইজন।

নিহতের একজনের নাম নাহিদ। তার বাড়ি দেওয়ানগঞ্জের মিলনবাজার এলাকায়। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। নিহত অপর ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। এই দুর্ঘটনায় রুবেল নামক এক ব্যক্তি আহত হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply